৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মুম্বইয়ের বুকেই কুপিয়ে খুন শিব সেনা নেতাকে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 8, 2018 11:48 am|    Updated: January 8, 2018 11:48 am

Shiv Sena corporator hacked t death in Mumbai

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খাস মুম্বইয়ের বুকেই নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হল শিব সেনা নেতা অশোক সাওয়ান্তকে। পুলিশ সূত্রে খবর, রবিবার রাত ১০ টা ৪৫ মিনিট নাগাদ বাড়ির সামনেই ওই নেতার উপর চড়াও হয় একদল হামলাকারী। কিছু বুঝে ওঠার আগেই তাঁর উপর ঝাঁপিয়ে পড়ে দুষ্কৃতীরা। ধারাল অস্ত্র দিয়ে তাঁর বুকে, পেটে ও মাথায় আঘাত করা হয়। মুহূর্তে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন সাওয়ান্ত। তাঁর আর্তনাদে এলাকার লোকজন আসতেই পালিয়ে যায় খুনিরা। হাসপাতালে নিয়ে যাওয়া হলেও, প্রবল রক্তপাতের কারণে মৃত্যু হয় তাঁর।

[‘হু কিলড গান্ধী’ বইয়ের উপর থেকে নিষেধাজ্ঞা তোলার দাবি]

জানা গিয়েছে, নিহত শিব সেনা অশোক সাওয়ান্ত বাণিজ্যনগরীর সমতানগর থেকে দু’বার মুম্বই পুরসভায় কর্পোরেটর হয়েছিলেন। এদিন এক বন্ধুর সঙ্গে দেখা করে ফেরার পথে তাঁর উপর হামলা হয়। হামলার পর তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে অপরাধের নমুনা সংগ্রহ করেছে পুলিশের ফরেনসিক টিম। সাওয়ান্তের মৃত্যু খবর ছড়িয়ে পড়তেই এলাকা জুড়ে তুমুল উত্তেজনা ছড়িয়েছে। অবাঞ্ছিত পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য মোতায়েন করা হয়েছে বিশাল বাহিনী।

এলাকায় জনপ্রিয় নেতা ছিলেন নিহত সাওয়ান্ত। দলীয় কাজের সঙ্গে তিনি একজন ব্যবসাদারও ছিলেন। সম্প্রতি একটি কেবলের ব্যবসা শুরু করেছিলেন তিনি। তারপরই তাঁর কাছে তোলা চেয়ে একাধিক হুমকি ফোন আসে। সেই সব কল খতিয়ে দেখছে পুলিশ। ঘটনাস্থলের আশেপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করছেন তদন্তকারীরা। তবে কে বা করা এই হত্যায় জড়িত তা নিয়ে এখনও অন্ধকারে পুলিশ। এলাকাবাসীদের একাংশের অভিযোগ এই হত্যার নেপথ্যে রাজনৈতিক কারণ রয়েছে। তবে অনেকেই মনে করছেন হত্যায় জড়িত রয়েছে মুম্বইয়ের কালো জগতের মাফিয়ারা। তোলা দিতে অস্বীকার করায় প্রাণ খোয়াতে হয়েছ শিব সেনা নেতাকে। তবে তদন্ত সম্পূর্ণ না হওয়া পর্যন্ত মুখ খুলতে নারাজ পুলিশ।

[কাশ্মীরে ক্রিকেট ম্যাচে ফের বাজল পাকিস্তানের জাতীয় সঙ্গীত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে