Advertisement
Advertisement

মোটা পুলিশকর্মীকে নিয়ে টুইটারে ঠাট্টা করে ফের বিতর্কে শোভা দে

পাল্টা লেখিকাকে সতর্ক করল মুম্বই পুলিশ।

S
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:February 22, 2017 10:48 am
  • Updated:February 22, 2017 10:48 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টুইটারে বিতর্কের ঝড় কী ভাবে তুলতে হয় তা খুব ভাল করে জানেন লেখিকা শোভা দে। তবে মাঝেমধ্যে তাঁর ‘হাস্যরস’ তাঁকেই ‘খোরাক’ করে দেয়। মনে আছে নিশ্চয়ই, অলিম্পিকে ভারতীয় প্রতিযোগীদের পদক জিততে না পারাকে কটাক্ষ করে দেশবাসীর তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছিল শোভাকে। টুইটারে এবার এক ‘ওজনদার’ মুম্বই পুলিশকে নিয়ে ‘মজা’ করতে গিয়েও একই হাল হল এই লেখিকার। একজন ‘দায়িত্ববান নাগরিক’-এর কাছ থেকে আরও বেশি কিছু প্রত্যাশা রয়েছে, এমনটাই পাল্টা টুইট করে জানাল মুম্বই পুলিশ।


বৃহন্মুম্বইয়ে পুরনিগমের ভোট ছিল মঙ্গলবার। এদিন বিকেলে এক মোটা পুলিশ অফিসারের ছবি টুইটারে পোস্ট করেন শোভা দে। লেখেন, “মুম্বইয়ে আজ ভারী পুলিশি বন্দোবস্ত ছিল।” টুইটটি পোস্ট হতেই সমালোচনায় মুখর হন তাঁর ফলোয়াররা। মুম্বই পুলিশের তরফেও এই ঘটনার নিন্দা করা হয়। তারা টুইট করে জানায়, “মিস দে আমরাও মজা পছন্দ করি। কিন্তু এটা একদম ভাল লাগেনি। এই উর্দি বা কর্মী- কোনওটাই মুম্বই পুলিশের নয়। আমরা আপনার মতো দায়িত্ববান নাগরিকের থেকে আরও ভাল কিছু আশা করি।”

এরপরই শোভা দের টুইটের পাল্টা দিতে শুরু করেন তাঁর প্রোফাইল ফলোয়াররা। শোভা দে-র মতো একজন লেখিকা কী করে কারও শরীর নিয়ে এ ধরণের চটুল মজা করতে পারেন, তোলা হয় সেই প্রশ্নও। কেউ লেখেন, উর্দিটি দেখে মধ্যপ্রদেশ পুলিশের মনে হচ্ছে! কেউ আবার সাইকিয়াট্রিক কাউন্সেলিংয়ের পরামর্শও দেন শোভা দে-কে। শোভা অবশ্য বুধবার ফের টুইট করে জানিয়েছেন, কাউকে আঘাত করা তাঁর লক্ষ্য নয়। কিন্তু ছবিটা যদি সত্যি হয়, তবে একজন ডায়াটেসিয়ানের পরামর্শ নেওয়া দরকার।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ