ad
ad

Breaking News

Zomato

রাস্তার মাঝখানে Zomato কর্মীকে জুতোপেটা তরুণীর! ভাইরাল ভিডিও ঘিরে বিতর্ক তুঙ্গে

কেন এইভাবে নিগৃহীত হতে হল ওই যুবককে?

Shocking video of woman thrashing a Zomato delivery agent goes viral। Sangbad Pratidin
Published by: Biswadip Dey
  • Posted:August 24, 2022 9:35 am
  • Updated:August 24, 2022 9:35 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জনপ্রিয় খাবার ডেলিভারি অ্যাপ জোম্যাটোর (Zomato) কর্মীদের উপরে নিগ্রহের অভিযোগ আগেও উঠেছে। এবার মাঝরাস্তায় সংস্থার এক কর্মীকে জুতোপেটা করতে দেখা গেল এক তরুণীকে। ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায় (Viral video)। তবে ঠিক কী কারণে এভাবে নিগৃহীত হতে হল ওই যুবককে তা এখনও জানা যায়নি।

টুইটারে এক ইউজার ভিডিওটি শেয়ার করেন। তাতে দেখা যাচ্ছে, এক তরুণী তাঁর জুতো খুলে রাস্তার মাঝখানে দাঁড়িয়ে জোম্যাটো ডেলিভারি কর্মীকে মারছেন। তিনি একা নন, তাঁর সঙ্গে ছিলেন অন্য মহিলারা। ভিডিওটি শেয়ার করে ওই ইউজার ‘জোম্যাটোকেয়ার’ ও ‘জোম্যাটো’কে ট্যাগ করে লেখেন, ‘এই ডেলিভারি এক্জিকিউটিভকে নিগ্রহ করা হল যখন তিনি আমার অর্ডারটি দিতে এসেছিলেন। কয়েকজন মহিলা তাঁর থেকে অর্ডারটি ছিনিয়ে নেন এবং তাঁকে জুতো দিয়ে মারতে শুরু করেন। উনি (ওই কর্মী) কাঁদতে কাঁদতে আমার কাছে এসে জানাতে থাকেন, ওঁর কাজ চলে যাবে।’

[আরও পড়ুন: বাংলায় বাঁশের বাড়ি তৈরিতে আগ্রহী মার্কিন সংস্থা, সুযোগ ৪৫ হাজার কর্মসংস্থানেরও]

 

ভিডিওটি দ্রুত ভাইরাল হয়ে যায়। এভাবে কেন ওই যুবককে নিগৃহীত হতে হল অভিযোগ তুলতে দেখা যায় নেটিজেনদের। পাশাপাশি জোম্যাটোর বিরুদ্ধেও ক্ষোভ উগরে দেন অনেকেই। আসলে ওই টুইটের রিপ্লাইয়ে সংস্থার তরফে জানানো হয়েছে, তারা বিষয়টি খতিয়ে দেখবে। যার জবাবে এক ইউজার প্রশ্ন তুলেছেন, যেহেতু ওই কর্মীটি ধনী নন, তাই জোম্যাটো জানাচ্ছে তারা ঘটনাটি আগে খতিয়ে দেখবে। তাঁর দাবি, ওই কর্মীটিকে পুরস্কৃত করা উচিত। সে সঙ্গে অভিযুক্ত তরুণীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা উচিত। কোনও কোনও ক্রুদ্ধ ইউজার জোম্যাটো বয়কটের দাবিও তুলেছেন।

তবে ভিডিওয় ওই তরুণীকে খাবার ছিনিয়ে নিতে দেখা যায়নি। তাই প্রশ্ন উঠছে, তিনি ওই কর্মীকে জুতোপেটা করলেও সত্য়িই কি খাবারও ছিনিয়ে নিয়েছিলেন। আপাতত ভাইরাল ভিডিওটি ঘিরে নানা মন্তব্যের ভিড় নেটদুনিয়ায়।

[আরও পড়ুন: পুজোয় অনুদানের ২৫৮ কোটিতে কী কী উন্নতি হত রাজ্যে? হিসাব দিল BJP, পালটা জবাব তৃণমূলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ