BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

তেলুগু সিনেমায় আগ্রহ নেই তমন্নার! ‘বাহুবলী’র নায়িকাকে জুতো ছুড়ে ‘শাস্তি’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 29, 2018 6:18 am|    Updated: September 17, 2019 2:38 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অতি উৎসাহী অনুগামী কী কী করতে পারে? তা সিনেমার পর্দায় একাধিকবার উঠে এসেছে। তারকাদের জীবনেও এ ঘটনা নতুন নয়। ভালবাসার এই ‘অত্যাচার’ সব তারকার জীবনেই কখনও না কখনও ঘটেছে। তাঁকে সিনেমার পর্দায় তুলে ধরেছিলেন শাহরুখ খানও। আর বাস্তবে এই ‘ইমোশনাল অত্যাচার’-এর ভুক্তভোগী হলেন মহেন্দ্র বাহুবলীর অবন্তিকা ওরফে তমন্না ভাটিয়া। ভিড়ে ঠাসা অনুষ্ঠানে নায়িকার দিকে জুতো ছুড়ে মারল এক যুবক।

[সিনেমায় পা রাখছেন শাহরুখ-পুত্র? কী পোস্ট করলেন গৌরী?]

ঘটনাটি ঘটেছে হায়দরাবাদের হিমায়ত নগরে। এক গহনার দোকানের উদ্বোধনে গিয়েছিলেন তমান্না। নায়িকাকে চোখের দেখা দেখতে ভিড় জমিয়েছিলেন উপস্থিত বাসিন্দারা। অনুরাগীদের উদ্দেশে বক্তব্য রাখছিলেন নায়িকা। হঠাৎই দর্শকদের মধ্যে থাকা যুবক জুতো ছুড়ে মারে নায়িকার দিকে। একটুর জন্য বেঁচে যান নায়িকা। জুতো গিয়ে পড়ে তাঁর পাশে। সঙ্গে সঙ্গে উপস্থিত জনতা ধরে ফেলেন ওই যুবককে। পুলিশের হাতে তুলে দেওয়া হয় তাকে।

জানা গিয়েছে, যুবকের নাম করিমুল্লা। মুশিরারাবাদ এলাকার বাসিন্দা সে। কিন্তু কেন এমন কাজ করল? শোনা যাচ্ছে পুলিশের এ প্রশ্নের উত্তরে করিমুল্লা জানায়, সে তমন্নার অন্ধ ভক্ত। কিন্তু সম্প্রতি নায়িকার আচার-আচরণে বেজায় ক্ষুব্ধ। তেলুগু সিনেমা এখন প্রায় করেনই না তমন্না। তার বদলে বলিউডের দিকেই তাঁর ঝোক বেশি। এটা মেনে নিতে পারেনি সে। সে কারণেই শাস্তি দিতে তমন্নাকে জুতো ছুড়ে মেরেছে। যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে নারায়ণগুড়া পুলিশ স্টেশনে। জুতো ছোড়ার পিছনে যে যুক্তি সে দিয়েছে তা কতখানি সত্যি, খতিয়ে দেখছে পুলিশ।

[মেয়েরা কি শুধুই চলন্ত যোনি? ‘পদ্মাবত’ দেখে বিস্ফোরক প্রশ্ন স্বরার]

হিন্দি ছবির মাধ্যমেই নিজের কেরিয়ার শুরু করেছিলেন তমান্না। কিন্তু সে ছবি তেমন চলেনি। এরপর তেলুগু, তামিল ছবিতে নিজের ভাগ্য পরীক্ষা করেন নায়িকা। সেখানে অল্প সময়েই খ্যাতির শিখরে পৌঁছে যান। ফের বলিউডেও কামব্যাক করেন। আর ‘বাহুবলী’র পর হিন্দি সিনেমায় তাঁর কদর ফের বেড়ে যায়। তবে বলিউডের পাশাপাশি তেলুগু সিনেমাও যে করছেন না তা নয়। নতুন বছরে প্রায় তিনটি তেলুগু সিনেমা রয়েছে তাঁর হাতে। একটি করে বলিউড ও মারাঠি সিনেমাতেও অভিনয় করছেন।

[বিয়ের পরও ভাটা নেই আবেদনে, বিকিনিতে গোয়ার বিচে উষ্ণতা ছড়ালেন রিয়া]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement