BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

যোগীর রাজ্যে পুজো মণ্ডপে দুষ্কৃতীদের গুলির লড়াই, মৃত ১

Published by: Sayani Sen |    Posted: October 14, 2021 9:09 am|    Updated: October 14, 2021 9:09 am

Shooting at Ayodhya durga puja pandal । Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উৎসবের মাঝে বিপত্তি। অযোধ্যার (Ayodhya) কোরখানায় পুজো মণ্ডপে চলল গুলি। ঘটনায় মৃত্যু হয়েছে একজনের। জখম আরও দু’জন। তাঁরা বর্তমানে ভরতি হাসপাতালে। এই ঘটনায় চারজনকে চিহ্নিত করা হয়েছে। তাদের মধ্যে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাজেয়াপ্ত তাদের মোটরবাইকও।

পুলিশ সূত্রে খবর, বুধবার রাত ১০টা নাগাদ চারজন যুবক মোটরবাইকে চড়ে কোরখানায় পুজো মণ্ডপে (Puja Pandal) এসে পৌঁছয়। প্রত্যেকের হাতেই ছিল আগ্নেয়াস্ত্র। দুষ্কৃতীদের মধ্যে বচসা বাঁধে। কেউ কিছু বুঝে ওঠার আগেই চলে গুলি। হতচকিত হয়ে যান প্রায় সকলেই।

[আরও পড়ুন: মালদ্বীপকে হারিয়ে সাফের ফাইনালে ভারত, গোল করে পেলেকে টপকালেন সুনীল ছেত্রী]

ইতিমধ্যেই মণ্ডপ চত্বরে লুটিয়ে পড়েন এক ব্যক্তি-সহ তিনজন। সকলেই দেখেন রক্তে ভেসে যাচ্ছে চতুর্দিক। স্থানীয়রাই তাঁদের উদ্ধার করে অযোধ্যা জেলা হাসপাতালে নিয়ে যান। চিকিৎসকরা জানান, গুলিবিদ্ধ এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বছর বারো এবং চোদ্দোর দুই কিশোরীকে প্রাথমিক চিকিৎসার পর লখনউয়ের হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। তাদের অবস্থা বেশ আশঙ্কাজনক।

পুলিশের দাবি, ব্যক্তিগত বিবাদের জেরেই পুজো মণ্ডপে গুলি চলেছে। পুলিশকর্তা শৈলেশ পাণ্ডে বলেন, “এটি একটি বিচ্ছিন্ন ঘটনা। সংবাদমাধ্যম এই ঘটনার সঙ্গে দুর্গাপুজো নিয়ে বিবাদের কথা বলছে। তবে এই ঘটনার সঙ্গে দুর্গাপুজোর কোনও সম্পর্ক নেই। দুষ্কৃতীদের মধ্যে ব্যক্তিগত বিবাদ ছাড়া কিছুই নয়। কি কারণে ওই দুষ্কৃতী দলের মধ্যে অশান্তি হল সে কারণ এখনও জানা যায়নি।” এই ঘটনায় এখনও পর্যন্ত একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি চলছে।

[আরও পড়ুন: শ্রীভূমিতে উপচে পড়া ভিড়, লেজার শোয়ের পর এবার নেভানো হল ‘বুর্জ খালিফা’র আলো]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement