BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

উধমপুরে সিআরপিএফ ক্যাম্পে জঙ্গিহামলা, খতম ১ জঙ্গি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 13, 2016 7:12 pm|    Updated: June 13, 2016 7:12 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জম্মুতে ভারতীয় আধা-সেনার উপর হামলা চালাল জঙ্গিরা। জম্মু-শ্রীনগর ন্যাশনাল হাইওয়ের উপর কুদ এলাকার কাছকাছি এক সিআরপিএফ ক্যাম্প আক্রমণ করে জঙ্গিরা। রুখে দাঁড়ায় প্রতিরক্ষা বাহিনী। চলছে গুলির যুদ্ধ। এখনও অবধি যুদ্ধে খতম হয়েছে এক জঙ্গি।

উধমপুর জেলার কুদ অঞ্চলে একটি পুলিশ বাসের উপর প্রথম হামলা চালায় জঙ্গিরা। জঙ্গিরা আসে এক সাধারণ যাত্রীবোঝাই বাসে। বাস থেকে নেমেই গুলি চালাতে শুরু করে তারা। এক পুলিশ বাসের উপরও আক্রমণ করে। বাসের ভিতর থেকে গুলির আওয়াজ পেয়ে তল্লাশি চালানো হয়। তখনই প্রতিরক্ষা বাহিনীর সঙ্গে জঙ্গিদের যুদ্ধ বাধে। জানা গিয়েছে, এরপর এক ক্যাম্পের ভিতরও ঢুকে পড়ে তারা। সেনা সূত্রে খবর, যুদ্ধে এখনও পর্যন্ত একজন জঙ্গির মৃত্যু হয়েছে। তিন সিআরপিএফ আহত হয়েছেন বলেও জানা যাচ্ছে।জঙ্গিরা সীমান্ত পেরিয়ে এসেছে কি না তা জানা যায়নি।

 হামলার খবর নিশ্চিত করে উধমপুর পুলিশের সিনিয়র সুপারিনটেন্ডেন্ট মহম্মদ সুলেমান জানিয়েছেন, “এই মুহূর্তে দুই পক্ষের মধ্যেই জোর গুলির লড়াই চলছে। সমস্ত পুলিশ অফিসারদের পরিস্থিতির উপর নজর রাখতে নির্দেশ দেওয়া হয়েছে।” যাত্রীদের নিরাপত্তার স্বার্থে ন্যাশনাল হাইওয়েতে সমস্ত যান চলাচল বন্ধ রাখা হয়েছে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement