BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২১ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নীরব মোদির প্রচারে শামিল, প্রিয়াঙ্কার পর পালাবার পথ খুঁজছেন সিদ্ধার্থও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 16, 2018 3:59 pm|    Updated: February 16, 2018 3:59 pm

Sidharth Malhotra considering Legal Action against Nirav Modi

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হীরকের দ্যুতি একদিন চোখ ধাঁধিয়ে দিয়েছিল। একবাক্যে নীরব মোদির প্রচার অভিযানে শামিল হয়েছিলেন সকলে। কিন্তু তা যে ব্যুমেরাং হয়ে যাবে কেউ বোধহয় স্বপ্নেও ভাবেননি। দেশের বৃহত্তম ব্যাংক কেলেঙ্কারি যখন দেশের অর্থনীতির প্রায় কোমর ভেঙে দিয়েছে, তখন পালাবার পথ খুঁজছেন সেলেবরা। প্রিয়াঙ্কার পর এবার সিদ্ধার্থ মালহোত্রাও আইনি পথে নীরবের সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে উদ্যোগী হয়েছেন।

[ নজরে পড়ার আগেই দেশে ছেড়ে চম্পট মোদির, বাজেয়াপ্ত ৫১০০ কোটির সম্পত্তি ]

নীরবের জুয়েলারি সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডার ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। কেলেঙ্কারির কথা ফাঁস হতেই শোনা গিয়েছিল যে, প্রিয়াঙ্কা মোদির বিরুদ্ধে মামলা করতে চলেছেন। পরে তাঁর মুখপাত্র স্পষ্ট করে দেন যে, ঘটনা তা নয়। তবে প্রিয়াঙ্কা আইনি পথে নীরবের সংস্থার সঙ্গে সমস্ত চুক্তি শেষ করতে চাইছেন। যে ব্যক্তি দেশের সম্পদ লুটে নিয়ে বিদেশে গা-ঢাকা দিয়েছে, তার সঙ্গে কোনও সম্পর্ক রাখতে চাইছেন না নায়িকা। প্রিয়াঙ্কার পদক্ষেপের পর নড়েচড়ে বসেছেন সিদ্ধার্থ মালহোত্রাও। তিনি অবশ্য ব্র্যান্ড অ্যাম্বাসডর ছিলেন না। কিন্তু প্রচার করেছিলেন মোদির হয়ে। বিজ্ঞাপনে প্রিয়াঙ্কার পাশেই দেখা গিয়েছিল তাঁকে। এতবড় ব্র্যান্ডের হয়ে কাজ করতে দ্বিধা করেননি তরুণ অভিনেতা। কিন্তু এখন কেলেঙ্কারি ফাঁস হওয়ার পর প্রমাদ গুণছেন। অভিনয়ের পাশপাশি অভিনেতা-অভিনেত্রীদের সোশ্যাল ইমেজও সাংঘাতিক গুরুত্বপূর্ণ। যে কোনও কলঙ্ক থেকে তাই যারপরনাই দূরেই থাকতে চান নায়ক-নায়িকারা। কিন্তু পাকেচক্রে এই ঘটনায় জড়িয়ে গিয়েছে প্রিয়াঙ্কা ও সিদ্ধার্থের নামও। খবর ফাঁস হওয়ার সঙ্গে সঙ্গেই প্রিয়াঙ্কা চটজলদি সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন। তবে সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, একই পথে হাঁটতে চলেছেন সিদ্ধার্থ মালহোত্রাও। আইনি পরামর্শদাতার সঙ্গে আলোচনা করছেন তিনি। কীভাবে আইনি পথ মেনে নীরব মোদির সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করা যায়, তারই খোঁজ করছেন তিনি।

এঁদের দু’জনের নাম উঠে এলেও নীরবের গয়না পরে বিভিন্ন সময় দেখা গিয়েছে বলিউডের নানা সেলিব্রিটিকে। ঐশ্বর্য রাই বচ্চন, সোনম কাপুর, আলিয়া ভাটদের দেখা গিয়েছে এই গয়নার সাজে। যদিও তাঁরা সরাসরি সংস্থার প্রচারের সঙ্গে যুক্ত ছিলেন না বলে, এ নিয়ে উচ্চবাচ্যও করেননি।

 PNB-তে ১১,৫০০ কোটি টাকার দুর্নীতি, সিবিআইয়ের নজরে ধনকুবের নীরব মোদি ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে