Advertisement
Advertisement
Sidhu Moose Wala

Sidhu Moose Wala: বুলেটপ্রুফ গাড়ি, নিরাপত্তারক্ষী ছাড়া বেরনোই কাল! পাঞ্জাবী গায়ক সিধুর হত্যাকাণ্ডে দাবি পুলিশের

সিধুর হত্যাকাণ্ডের দায় স্বীকার করেছে কানাডার কুখ্যাত গ্যাংস্টার গোল্ডি ব্রার।

Sidhu Moose Wala didn't take his bulletproof vehicle, claim police । Sangbad Pratidin
Published by: Sayani Sen
  • Posted:May 30, 2022 9:52 am
  • Updated:May 30, 2022 11:31 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাঞ্জাবী সংগীত শিল্পী তথা কংগ্রেস নেতা সিধু মুসেওয়ালা (Sidhu Moose Wala) হত্যাকাণ্ডের তদন্তে SIT গঠন করল পুলিশ। তদন্তকারীদের দাবি, ইতিমধ্যে এই ঘটনার দায় স্বীকার করেছে কানাডার কুখ্যাত গ্যাংস্টার গোল্ডি ব্রার। তদন্তকারীদের হাতে এসেছে একটি সিসিটিভি ফুটেজও। ওই ফুটেজের সূত্র ধরে ঘটনার কিনারা করার চেষ্টায় পুলিশ। এখনও পর্যন্ত মোট ৬ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পুলিশের হাতে এসেছে সিধুকে খুনের ঠিক আগের মুহূর্তের একটি সিসিটিভি ফুটেজ (CCTV Footage)। ওই ফুটেজে দেখা গিয়েছে, একটি কালো এসইউভি গাড়িতে ছিলেন সিধু। তাঁর গাড়ির পিছু ধাওয়া করে অন্য দু’টি গাড়ি। বাঁক ঘোরার পরই সব শেষ।

Advertisement

[আরও পড়ুন: ‘গাঁটছড়া’ সিরিয়ালের সেটে একের পর এক ফোন চুরি, শ্রীমার বিরুদ্ধে অভিযোগ অনিন্দ্যর!]

নিরাপত্তা প্রত্যাহারের পরেরদিনই সিধুর খুনের ঘটনায় স্বাভাবিকভাবেই উঠছে নানা প্রশ্ন। বেশ কয়েক বছর ধরে দুষ্কৃতীরা তাঁকে হুমকি দিচ্ছিলেন বলেই দাবি মিকা সিংয়ের। তবে নিরাপত্তা প্রত্যাহারের জেরেই যে সিধু খুন হয়েছেন, তা কার্যত মানতে নারাজ পুলিশ। তদন্তকারীদের দাবি, সিধুর কাছে বুলেটপ্রুফ গাড়ি এবং দু’জন নিরাপত্তারক্ষী ছিলেন। তবে রবিবার তিনি বুলেটপ্রুফ গাড়িতে বেরোননি। নিরাপত্তারক্ষীদেরও সঙ্গে যেতে নিষেধ করেছিলেন। তার ফলে এই অঘটন বলেই মনে করছেন তদন্তকারীরা।

পুলিশ সূত্রে খবর, সিধুর খুনের দায় স্বীকার করেছে কানাডার কুখ্যাত গ্যাংস্টার গোল্ডি ব্রার। সে বিষ্ণোই গ্যাংয়ের সদস্য। গ্যাংওয়ারের ফলে সংগীত শিল্পীর প্রাণহানি বলেই মনে করা হচ্ছে। এখনও পর্যন্ত এই ঘটনায় ৬ জনকে আটক করে চলছে জিজ্ঞাসাবাদ। তাতেই পুরো ঘটনাটি পরিষ্কার হবে বলে মনে করা হচ্ছে। এদিকে, হত্যাকাণ্ডের পর থেকেই সিধুর বাড়ির নিরাপত্তা আরও বাড়ানো হয়েছে। সোমবার সকালে শোকস্তব্ধ পরিবারের সঙ্গে দেখা করতে সিধুর বাড়িতে যান পাঞ্জাবের কংগ্রেসের সভাপতি অমরিন্দর সিং রাজা। সিধুর হত্যাকাণ্ডে পাঞ্জাব প্রশাসনের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন নিহত সংগীতশিল্পীর মা। সঠিক তদন্তের দাবিতে সরব তিনি। 

[আরও পড়ুন: প্রবীণদের জন্য ‘বেলাশুরু’র স্পেশ্যাল স্ক্রিনিং, একসঙ্গে বসে ছবি দেখলেন শিবপ্রসাদও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ