BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ল গাড়ি, মৃত্যু ছয় শিশুর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 19, 2018 11:24 am|    Updated: June 19, 2018 11:24 am

Six children die after car in fell into pond in Bihar

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ল গাড়ি। ঘটনায় ছয় শিশুর মৃত্যু হয়েছে। এক শিশুকে উদ্ধার করা সম্ভব হয়েছে। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে আরারিয়ার তারাবাদি এলাকায়।

মঙ্গলবার সকালে তারাবাদির রাস্তা দিয়ে যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে শিশুদের নিয়ে স্কুলে যাচ্ছিল ওই গাড়িটি। আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায়। জলে ডুবেই মৃত্যু হয়েছে ছয় শিশুর। প্রথমে স্থানীয়রাই উদ্ধারকাজে এগিয়ে আসেন। খবর দেওয়া হয় পুলিশে। কিন্তু ততক্ষণে ছয় শিশুর মৃত্যু হয়েছে। স্থানীয়দের উদ্যোগেই এক শিশুকে উদ্ধার করা হয়েছে। আহত শিশুকে স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়েছে।

[আমজনতাকে সততার সঙ্গে কর জমার আবেদন জেটলির]

কীভাবে এই দুর্ঘটনা ঘটল সে সম্পর্কে কিছুই জানাতে পারেনি প্রশাসন। সকালে ঘটনা ঘটায় তেমন কোনও প্রতক্ষদর্শীও নেই। ঘটনা ঘটে যাওয়ার পরই শোরগোল পড়ে। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখারা আশ্বাস দেওয়া হয়েছে পুলিশের পক্ষ থেকে। প্রশাসনের পক্ষ থেকে ঘটনায় শোক প্রকাশ করা হয়েছে।

 

[অপরাধী মনোভাব ঘোচাতে জেলবন্দিদের যোগ প্রশিক্ষণ রামদেবের]

এরই মধ্যে মহারাষ্ট্রে তিন শিশুর মৃত্যুর খবর মিলেছে। অনুষ্ঠান বাড়িতে খেতে গিয়ে অসুস্থ হয়ে পড়ে শিশুরা। খাদ্যে বিষক্রিয়ার ফলেই তাদের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। অনুষ্ঠানে যাঁরা খাবার খেয়েছেন প্রত্যেকেই অসুস্থ হয়ে  হাসপাতালে ভরতি। অসুস্থদের মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

 

[রাস্তায় নোংরা ফেলা নিয়ে যুবকের সঙ্গে বচসা, বিরুষ্কার পাশেই কিরণ রিজিজু]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে