BREAKING NEWS

১৯  মাঘ  ১৪২৯  শুক্রবার ৩ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘জ্বালানির দাম বাড়ছে কেন?’ বিমানযাত্রায় কংগ্রেস নেত্রীর প্রশ্নের মুখে স্মৃতি ইরানি, ভাইরাল ভিডিও

Published by: Kishore Ghosh |    Posted: April 10, 2022 7:50 pm|    Updated: April 10, 2022 10:26 pm

Smriti Irani's Face-Off With Congress Leader Netta D'Souza In a Flight | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিশ্চিন্ত বিমান যাত্রায় আচমকা অস্বস্তিতে কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি (Smriti Irani)। কেন এভাবে জ্বালানির দাম বাড়ছে? প্রশ্ন তুললেন এক সহযাত্রী। ওই সহযাত্রী আসলে কংগ্রেসের মহিলা মোর্চার প্রধান নেট্টা ডিসুজা (Netta D’Souza)। স্মৃতির সঙ্গে তাঁর সাক্ষাতের ভিডিও টুইটারে পোস্ট করেন কং নেত্রী। এইসঙ্গে তাঁর অভিযোগ, কেন্দ্রীয় মন্ত্রী নাকি দাবি করেছেন, জ্বালানির দাম বাড়ার কারণ গরিবি। যেহেতু বিনামূল্যে ভ্যাকসিন ও রেশন দিতে হচ্ছে কেন্দ্রকে। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়েছে কেন্দ্রীয় মন্ত্রীর সঙ্গে কং নেত্রীর উষ্ণ সাক্ষাৎ ও কথোপকথনের ভিডিও।

নেট্টা ডিসুজা এদিন টুইটারে (Twitter) বিতর্কিত ভিডিওটি আপলোড করেন। যা মন্ত্রীকে ট্যাগও করেন। ওই ভিডিওতে দেখা গিয়েছে, যখন যাত্রীরা বিমান থেকে নামছেন সেই সময় স্মৃতির মুখোমুখি হয়ে তাঁর দিকে জ্বালানির দাম বাড়া নিয়ে প্রশ্ন ছুঁড়ে দিচ্ছেন কং মহিলা মোর্চার নেত্রী। যদিও স্মৃতি বলতে থাকেন, “আপনি বিমান যাত্রীদের যাতায়াতের পথ আটকাচ্ছেন”। রান্নার গ্যাস নিয়ে প্রশ্ন করেন নেট্টা। বলেন, “গ্যাস ওভেন আছে, কিন্তু গ্যাস নেই।” উত্তরে মন্ত্রী বলেন, “মিথ্যে বলবেন না।” একটা সময় বিরক্ত স্মৃতিকে বলতে শোনা যায়, “আমাকে অভিযুক্ত করা হচ্ছে !”

[আরও পড়ুন: বিটকয়েন কেলেঙ্কারির তদন্তে ভারতে FBI? দাবি ওড়াল CBI]

এদিন বিতর্কিত ভিডিওর সঙ্গে ক্যাপশানে কং নেত্রী লেখেন, “গুয়াহাটি যাওয়ার পথে মোদির মন্ত্রীর মুখোমুখি হলাম। রান্নার গ্যাসের অসহনীয় তথা ক্রমবর্ধমান দাম সম্পর্কে জিজ্ঞাসা করায় তিনি দোষারোপ করলেন ভ্যাকসিন, রেশন এবং এমনকী দেশের গরিবিকে! সাধারণ মানুষের দুর্দশা নিয়ে তিনি যে প্রতিক্রিয়া দেখালেন, ভিডিওতে সেগুলি দেখুন!”

প্রসঙ্গত, মাঝে ১৬ দিনে পেট্রলের দাম ১৪ বার বাড়ানো হয়েছে। প্রতি লিটারে দাম বেড়েছে 10 টাকা। গত দুই দিনে অবশ্য জ্বালানির দাম আর বাড়েনি। রাজধানী দিল্লিতে (Delhi) বর্তমানে লিটার প্রতি পেট্রলের (Petrol) দাম ১০৫ টাকা ৪১ পয়সা, অন্যদিকে ডিজেলের (Diesel) দাম লিটার প্রতি ৯৬ টাকা ৬৭ পয়সা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে