Advertisement
Advertisement
ভয়াবহ দুর্ঘটনা

উড়ালপুল থেকে রাস্তায় ছিটকে পড়ল গাড়ি, ভয়াবহ ভিডিও দেখে আতঙ্কিত নেটিজেনরা

এই দুর্ঘটনার জেরে মৃত্যু হল নিচে অটো ধরার জন্য দাঁড়িয়ে থাকা এক মহিলার।

Speeding Car Skids Off Hyderabad Flyover, Crashes, Kills 1

ঘটনাস্থলের ছবি

Published by: Soumya Mukherjee
  • Posted:November 24, 2019 3:52 pm
  • Updated:November 24, 2019 3:55 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ার কল্যাণে ভাল বা খারাপ সবরকম ভিডিও আজ ভাইরাল হচ্ছে। কিন্তু, তার মধ্যে অনেক ভিডিও দেখে আতঙ্কিত হয়ে পড়েছেন নেটিজেনরা। সেই রকম একটি ভয়াবহ ভিডিও শনিবার পোস্ট হয়েছে একটি টুইটার অ্যাকাউন্ট থেকে। যা দেখে শিউরে উঠেছেন সবাই। ঘটনাটি ঘটেছে তেলেঙ্গানার রাজধানী হায়দরাবাদের গাচ্চিবোলি এলাকায়।

[আরও পড়ুন: খাবারের মান নিয়ে অভিযোগ, ২৪টি ক্যাটারিং সংস্থার সঙ্গে চুক্তি বাতিল আইআরসিটিসির]

ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি যুবতী রাস্তার ধার দিয়ে হেঁটে যাচ্ছেন। কয়েক সেকেন্ড পরে দেখা যায় পাশে থাকা উড়ালপুলের উপর থেকে আচমকা একটি লাল রঙের চলন্ত গাড়ি এসে নিচে পড়ল। আর তারপরই দৌড়ে ওই জায়গা থেকে বেরিয়ে এলেন বেশ কয়েকজন মানুষ। চোখের সামনে এই দুর্ঘটনা ঘটতে দেখে ভয় দৌড়তে দেখা গেল ওই যুবতীটিকেও।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার দুপুর একটা নাগাদ ভয়াবহ ওই দুর্ঘটনাটি ঘটেছে হায়দরাবাদের তথ্যপ্রযুক্তি এলাকা হিসেবে পরিচিত গাচ্চিবোলি এলাকায়। নতুন তৈরি হওয়া ওই উড়ালপুলের উপর দিয়ে খুব জোরে একটি গাড়ি যাচ্ছিল। আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে উড়ালপুলের রেলিং টপকে গাড়িটি নিচে পড়ে যায়। মেয়েকে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দেওয়ার জন্য অটো ধরবেন বলে সেখানে দাঁড়িয়েছিলেন এক মহিলা। গাড়িটি সোজা গিয়ে তাঁর উপরে পড়ে। এর জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই মহিলার। গুরুতর জখম হয় তাঁর মেয়েও। এর পাশাপাশি ওই গাড়ির চালক ও তাতে থাকা দুই যাত্রীও গুরুতর জখম হয়েছেন। তাঁদের স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়েছে।

Advertisement

[আরও পড়ুন: মহারাষ্ট্রে দ্রুত আস্থা ভোটের আবেদন খারিজ, সুপ্রিম কোর্টে সাময়িক স্বস্তি ফড়ণবিসের]

প্রশাসন সূত্রে জানা গিয়েছে, কী করে দুর্ঘটনাটি ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে। উড়ালপুলটিও তিনদিনের জন্য বন্ধ রাখা হয়েছে। পাশাপাশি মৃতের পরিবারকে পাঁচ লক্ষ টাকা দেওয়ার সিদ্ধান্ত হয়েছে। বিষয়টি জানতে পারার পরেই টুইট করে মৃতের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন মুখ্যমন্ত্রী চন্দ্রশেখর রাওয়ের ছেলে এবং রাজ্যের মন্ত্রী কেটিআর।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ