BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

টুইটারে ভিডিও পোস্ট করে দেশবাসীকে ফিটনেস চ্যালেঞ্জ মন্ত্রী রাজ্যবর্ধনের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 22, 2018 7:04 pm|    Updated: May 22, 2018 7:04 pm

Sports Minister Rathore urge Indian citizens towards adopting a fitter lifestyle

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সময়ে আমরা একে অপরকে চ্যালেঞ্জ দিয়ে থাকি। নিছক মজার ছলেই তা করা হয়। এই রোগ থেকে বাদ পড়েননি সেলেবরাও। এখন যা কাবু করেছে কেন্দ্রীয় মন্ত্রীকেও। সেজন্যই দেশবাসীকে ফিটনেস চ্যালেঞ্জ দিয়ে ভিডিও পোস্ট করে বসলেন কেন্দ্রীয় ক্রীড়া ও যুব কল্যাণমন্ত্রী এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রকের অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী রাজ্যবর্ধন সিং রাঠৌর।

[দেশের রাজনৈতিক পরিবেশ বিপজ্জনক, আর্চ বিশপের মন্তব্যে বিতর্ক]

মঙ্গলবার নিজের টুইটার অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন কেন্দ্রীয় মন্ত্রী। সেখানে দেশবাসীকে তাঁর মতো শরীর সচেতন হওয়ার পরামর্শ দিয়েছেন রাজ্যবর্ধন সিং রাঠৌর। পাশাপাশি চ্যালেঞ্জ জানিয়েছেন, নিজেদের শরীরচর্চার ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করার। বরাবরই শরীর সম্পর্কে সচেতন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এখনও নিয়মিত ভোরে যোগাসন ও শরীরচর্চা করেন তিনি। বিশ্ব যোগদিবসে দেশের বিভিন্ন প্রান্তে যোগচর্চায় অংশগ্রহণ করতেও দেখা যায় প্রধানমন্ত্রীকে। নিজের টুইটে মোদির এই গুণের ঢালাও প্রশংসা করেছেন কেন্দ্রীয় ক্রীড়া ও যুবকল্যাণ মন্ত্রী। কেবল নিজে চ্যালেঞ্জ ছুঁড়েই হাল ছাড়েননি মন্ত্রীমশাই। তাঁর এই উদ্যোগে সামিল হওয়ার জন্য আহ্বান করেছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি, তারকা টেনিস খেলোয়াড় সাইনা নেহওয়াল ও বলিউড তারকা হৃতিক রোশনকে।

[মহারাষ্ট্রের হাসপাতালে জন্ম রূপকথার ‘মৎস্যকন্যা’র, ১৫ মিনিট পরেই মৃত্যু]

বিজেপির টিকিটে ২০১৪-তে জয়পুর গ্রামীণ লোকসভা কেন্দ্র থেকে জয় লাভ করেছিলেন অলিম্পিকে ভারতকে রূপো এনে দেওয়া এই শুটার। পুরস্কার হিসাবে মিলেছিল মন্ত্রিত্বও। পেয়েছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রীর দায়িত্ব। তারপরে আর ফিরে তাকাতে হয়নি, ক্রমশ্য মন্ত্রিসভায় পদোন্নতি ঘটেছে রাজ্যবর্ধন সিং রাঠৌরের। গতবছর মন্ত্রিসভার রদবদলে তাঁর কাঁধে ক্রীড়া ও যুবকল্যাণ মন্ত্রকের দায়িত্ব তুলে দিয়েছিলেন প্রধানমন্ত্রী। প্রথম কোনও ক্রীড়া ব্যক্তিত্বের হাতে ক্রীড়া মন্ত্রকের দায়িত্ব তুলে দিয়ে নজির গড়েছিলেন মোদি। এখানেই শেষ নয়, চলতি মাসে মন্ত্রিসভার রদবদলেও প্রাক্তন এই অলিম্পিক খেলোয়াড় পেয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রকের অতিরিক্ত দায়িত্ব।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে