BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অনুষ্ঠানের মধ্যেই স্বামী ওমকে উত্তম-মধ্যম জনতার, দেখুন ভিডিও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 21, 2017 4:31 am|    Updated: May 21, 2017 4:31 am

Swami Om thrashed by public in an event in Delhi

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের খবরের শিরোনামে স্বঘোষিত ধর্মগুরু স্বামী ওম। নাহ, এবার আর টপলেস শিষ্যার সঙ্গে যোগ বা অন্তর্বাসের উপকারিতা বোঝাতে গিয়ে নয়। এক ধর্মীয় অনুষ্ঠানে আমন্ত্রিত হয়ে জনতার হাতে উত্তম-মধ্যম মার খেলেন স্বামী ওম। এই ঘটনা দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখলেন সংগঠকরা। তাঁরা কিছু বুঝে ওঠার আগেই বেধড়ক মার খেয়ে অনুষ্ঠান ছেড়ে বেরিয়ে যেতে বাধ্য হলেন বিগ বস ১০-এর প্রতিযোগী।

সূত্রের খবর, নাথুরাম গডসের জন্মজয়ন্তীতে রাজধানী দিল্লির বিকাশ নগর এলাকায় একটি অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন ওম। তাঁর সঙ্গে অন্যান্য অতিথিরাও উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। কিছুক্ষণ পরেই তাঁকে মঞ্চে আসার জন্য অনুরোধ করা হয়। এতদূর পর্যন্ত ঠিকঠাক চলছিল। মঞ্চের দিকে এগিয়ে যেতেই বাধল গোলযোগ। জনতার মধ্যে থেকে কিছু লোক এগিয়ে এসে তাঁকে মারতে শুরু করেন। উন্মত্ত জনতার দাবি, নাথুরামের মতো ব্যক্তিত্বের জন্মবার্ষিকীর অনুষ্ঠানে স্বামী ওমের মতো দূরাচারীকে থাকতে দেওয়া যাবে না। বেধড়ক মারধরের পর ওমকে বেরিয়ে যেতে বলা হয়। বাধ্য হয়ে অনুষ্ঠান ছেড়ে চলে যান ওম।

কেন তাঁর সঙ্গে এমনটা করা হল তার কোনও উত্তর স্বামী ওমের কাছে ছিল না। জবাবে তিনি শুধু বলেন, সংগঠকরাই জানে কেন এমনটা হল। দেখুন মারধরের সেই দৃশ্য-

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে