BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

প্রেমে প্রত্যাখ্যাত হয়ে হল টিকিট ছিঁড়ল সহপাঠী, অপমানে আত্মঘাতী ছাত্রী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 14, 2018 2:22 pm|    Updated: September 3, 2019 1:54 pm

Tamil Nadu: Assaulted by classmates Class 12 girl ends life

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সহপাঠীর প্রেমের প্রস্তাবে সাড়া দেয়নি দলিত ছাত্রী। প্রতিশোধ নিতে ওই ছাত্রীর উচ্চমাধ্যমিক পরীক্ষার হল টিকিট ছিঁড়ে দেওয়ার অভিযোগ উঠেছে। পরীক্ষা দিতে না পারলে কেরিয়ার শেষ। অপমানে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছে ওই ছাত্রী। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর দেবিরাহাল্লি গ্রামে।

[জেএনইউ-তে ছাত্র সংসদের সদস্যদের হাতে নিগৃহীত ডিন, দেখুন ভিডিও]

আত্মঘাতী ছাত্রীর নাম তামিলারাসি (১৭)। স্থানীয় কৃষ্ণগিরি এলাকার একটি স্কুলে দ্বাদশ শ্রেণিতে পড়ত সে। বেশ কিছুদিন ধরেই ক্লাসের দুই সহপাঠী তাকে প্রেমের প্রস্তাব দিচ্ছিল। এহেন প্রস্তাবে রাজি হয়নি তামিলারাসি। অভিযোগ, তারপরই নানাভাবে তাকে উত্ত্যক্ত করতে শুরু করে ওই দুই ছাত্র। একটা সময় হুমকিও দেওয়া হয়। বলা হয়, প্রেমের  প্রস্তাবে রাজি না হলে তার মুখে অ্যাসিড ছুঁড়বে। তবে ভয়ে পিছু হটেনি তামিলারাসি। ভয় হুমকি উপেক্ষা করেই নিয়মিত স্কুলে আসত সে। দলিত ছাত্রীর এই সাহসী মনোভাব মেনে নিতে পারছিল না দুই ছাত্র। সোমবার বোর্ড পরীক্ষার আগে হল টিকিট আনতে স্কুলে গিয়েছিল ওই ছাত্রী। স্কুল থেকে হল টিকিট সংগ্রহের পরে পরেই তার হাতে সেটি কেড়ে নেয় ওই দুই ছাত্র। এরপর টিকিটটি ছিঁড়েও দেয় বলে অভিযোগ। ওই হল টিকিট না থাকলে উচ্চমাধ্যমিক পরীক্ষায় বসতে পারবে না তামিলারাসি। এমনিতেই অনেক রকম আর্থিক প্রতিকূলতার মধ্যে নিজের পড়াশোনা চালিয়ে যাচ্ছিল সে। এবার কি হবে? অপমান সহ্য করতে না পেরে বাড়ি ফিরেই সিলিংফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয় ওই ছাত্রী।

[মমতা নৈশভোজে এলেন না কেন, সুদীপকে প্রশ্ন সনিয়ার]

প্রতিবেশীরা ওই ছাত্রীর কোনওরকম সাড়া শব্দ না পেয়ে বাড়িতে ঢুকে পড়ে। তখনই দেখতে পায় গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে তামিলারাসি। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। এরপরেই স্থানীয় থানায় দুই ছাত্রের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে মৃতার পরিবার। সেখানে অভিযোগ করা হয়, প্রেম প্রস্তাব না মানলে তামিলারাসির মুখে অ্যাসিড ছোড়ার হুমকি দিয়েছিল অভিযুক্তরা। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে