Advertisement
Advertisement
Tamil Nadu MP

মেলেনি লোকসভার টিকিট, অভিমানে আত্মহত্যার চেষ্টা তামিলনাড়ুর সাংসদের!

আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি সাংসদ।

Tamil Nadu MP allegedly tried to kill himself after denied Lok Sabha ticket

ফাইল ছবি।

Published by: Anwesha Adhikary
  • Posted:March 24, 2024 8:31 pm
  • Updated:March 24, 2024 8:31 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গতবার লোকসভা নির্বাচনে (Lok Sabha 2024) জিতেছিলেন। কিন্তু এবার আর তাঁর উপরে ভরসা রাখল না দল। দলের এমন আচরণে ব্যথিত হয়ে আত্মহত্যার পথ বেছে নিলেন। বিষ খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন লোকসভা সাংসদ। আপাতত সংকটজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। ভেন্টিলেশনে রাখা হয়েছে তাঁকে।

ঘটনাটি তামিলনাড়ুর। ২০১৯ সালে এমডিএমকের (MDMK) টিকিটে লোকসভা নির্বাচনে জেতেন এ গণেশমূর্তি। ইরোড কেন্দ্র থেকে নির্বাচিত হন ৭৬ বছর বয়সি সাংসদ। তবে এবার নির্বাচনের টিকিট পাননি। তার পরেই রবিবার অসুস্থ হয়ে পড়েন গণেশমূর্তি। সকাল সাড়ে নটা নাগাদ থেকে বারবার বমি করতে থাকেন। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে ভর্তি করেন পরিবারের সদস্যরা। সেই সময়েই জানা যায়, বিষ খেয়েছেন এমডিএমকে সাংসদ।

Advertisement

[আরও পড়ুন: বিজেপিকে ৪৫ কোটি চাঁদা! আবগারি দুর্নীতিতে অভিযুক্ত সেই ব্যবসায়ীই রাজসাক্ষী ইডির

রবিবার সকালে ইরোডের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় গণেশমূর্তিকে। কিন্তু তাঁর অবস্থা ক্রমেই খারাপ হতে থাকে। বেলা আড়াইটে নাগাদ গণেশমূর্তিকে কোয়েম্বাটোরের আরেকটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে ভেন্টিলেশনে রাখা হয়েছে এমডিএমকে সাংসদকে। চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর অবস্থা খুবই আশঙ্কাজনক। তবে সাংসদের শারীরিক অবস্থা নিয়ে প্রকাশ্যে কিছু বলতে রাজি হননি হাসপাতাল কর্তৃপক্ষ।

Advertisement

কেন হঠাৎ বিষ খেলেন ৭৬ বছর বয়সি সাংসদ? নাম প্রকাশে অনিচ্ছুক এমডিএমকের এক নেতা বলেন, আসন্ন লোকসভা নির্বাচনে (Lok Sabha Election) টিকিট মেলেনি গণেশমূর্তির। সেই অভিমান থেকেই হয়তো চরম সিদ্ধান্ত নিয়েছেন তিনি। রাজ্যের সাংসদের অসুস্থতার খবর পেয়ে হাসপাতালে গিয়েছেন তামিলনাড়ুর মন্ত্রী এস মুথুস্বামী-সহ বেশ কয়েকটি দলের নেতারা। তবে এমডিএমকের তরফে এই ঘটনা নিয়ে কিছুই বলা হয়নি।

[আরও পড়ুন: ‘আইসিসে যোগ দিলাম’! পোস্ট করেই উধাও গুয়াহাটি IIT পড়ুয়া, তার পর…]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ