BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

হিন্দুসভার প্রধানকে খুনের ছক ছোটা শাকিলের শাগরেদের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 9, 2017 10:24 am|    Updated: June 9, 2017 10:24 am

Tarekh Fateh, Hindu leader in Chhota Shakeel’s cross-hair

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক : অপরাধ জগতে কুখ্যাত নাম ছোটা শাকিল। তারই ডান হাত বলে পরিচিত জুনেইদ চৌধুরিকে গ্রেপ্তার করল দিল্লি পুলিশের স্পেশাল সেল। বৃহস্পতিবার পূর্ব দিল্লি ওয়াজিরবাদ রোড থেকে তাকে পাকড়াও করে পুলিশ। জুনেইদকে জিজ্ঞাসাবাদ করে মিলেছে অনেক গুরুত্বপূর্ণ তথ্য। জানা যাচ্ছে, প্রবাসী লেখক তারেখ ফতেহ ও হিন্দুসভার প্রধানকে খুনের ছক কষেছিল এই দুষ্কৃতী। তবে তদন্তের স্বার্থে পুলিশ তা নিয়ে বিস্তারিত কিছু জানাতে নারাজ।

[ম্যাল থেকে হাসপাতাল, মমতার তৎপরতায় ছন্দে ফিরছে পাহাড়]

নাম প্রকাশে অনিচ্ছুক এক পুলিশ আধিকারিকের কথায় জানা যাচ্ছে, জুনেইদের নিশানায় ছিল পাকিস্তানের বিতর্কিত প্রবাসী লেখক তথা তার্কিক তারেখ ফতেহ। জন্মসূত্রে পাকিস্তানি এই লেখক বর্তমানে দি্ল্লিতে না থাকলেও, গোটা এলাকা রেইকি করতেই জুনেইদ এখানে আসে বলে খবর। তার নিশানায় ছিলেন হিন্দুসভার প্রধান স্বামী চক্রপাণিও।

[গো-মাংস পছন্দ করার তালিকায় হিন্দুরা চতুর্থ!]

এর আগে গত বছর জুন মাসে বেআইনি অস্ত্রের কারবারে জড়িত থাকার অভিযোগে তিন সহকারীর সঙ্গে জুনেইদকে গ্রেপ্তার করা হয়েছিল। মাসকয়েক হাজতবাসের পর জামিনে মুক্ত হয় সে। ফের তার সঙ্গে যোগাযোগ হয় শাকিলের এবং ডনের হয়েই আবারও নেটওয়ার্ক বাড়াতে শুরু করে জুনেইদ। সেইসূত্রেই সে দিল্লিবাসী সমাজকর্মীদের টার্গেট করতে শুরু করেছিল বলে পুলিশ সূত্রে খবর। তাকে আরও জিজ্ঞাসাবাদ করে এই চক্রের পাণ্ডাদের হদিশ পেতে মরিয়া পুলিশ আধিকারিকরা।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে