BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

অনন্তনাগে পুলিশকর্তার অফিসে গ্রেনেড হামলা, জখম বহু

Published by: Sayani Sen |    Posted: October 5, 2019 2:51 pm|    Updated: October 5, 2019 4:49 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের জঙ্গি হামলায় উত্তপ্ত জম্মু কাশ্মীর। অনন্তনাগে ডেপুটি কমিশনারের বাসভবনে গ্রেনেড হামলা করে সন্ত্রাসবাদীরা। তাতে জখম হয়েছেন অন্তত ১১ জন। আহতদের মধ্যে তিনজনের অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক। প্রত্যেককেই স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়েছে। জঙ্গিহামলার পর থেকে ডেপুটি কমিশনারের বাসভবন চত্বরের নিরাপত্তা আরও বাড়ানো হয়েছে। এলাকায় জারি তল্লাশি।

[আরও পড়ুন: এয়ার স্ট্রাইকের প্রমাণ! বালাকোট হামলার প্রচারমূলক ভিডিও প্রকাশ করল বায়ুসেনা]

শনিবার সকালে আচমকাই জম্মু ও কাশ্মীরের অনন্তনাগে ডেপুটি কমিশনারের ভবন লক্ষ্য করে গ্রেনেড হামলা চালায় সন্ত্রাসবাদীরা। সন্দেহভাজন জঙ্গিদের হামলায় রক্তারক্তি কাণ্ড ঘটে। গ্রেনেড হামলায় জখম হয়েছেন অন্তত ১১ জন। তাঁদের মধ্যে তিনজনের অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক। আহতদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সন্ত্রাসবাদীদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। গোটা এলাকা ঘিরে ফেলা হয়েছে। বাড়ানো হয়েছে এলাকার নিরাপত্তাও।

[আরও পড়ুন: ১৭ বছরের সম্পর্কে ইতি, বিচ্ছেদ হয়ে গেল পিটার-ইন্দ্রাণীর]

বেশ কয়েকদিন আগে জম্মু-কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে নেয় কেন্দ্র সরকার। তারপর এই নিয়ে দ্বিতীয়বার নিরাপত্তারক্ষীদের লক্ষ্য করে হামলা চালাল জঙ্গিরা। অনন্তনাগের আগে প্রথমবার হামলা হয় শ্রীনগরে। দিনটি ছিল গত ২৮ সেপ্টেম্বর। ওইদিন শ্রীনগরে এক সিআরপিএফ জওয়ানকে লক্ষ্য করে গ্রেনেড ছোঁড়া হয়। সিআরপিএফের ৩৮ নম্বর ব্যাটেলিয়নের কর্মীর উপর গ্রেনেড ছোঁড়া হয়। যদিও তাতে জখম হননি সন্ত্রাসবাদীরা। ওই একই দিনে জম্মু ও কাশ্মীর হাইওয়ে সংলগ্ন বাটোটে এলাকায় সেনা এবং জঙ্গির গুলির লড়াইয়ে নিকেশ হয় তিন জঙ্গি। ওইদিন গুলি বিনিময়ে শহিদ হন এক জওয়ানও। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের শনিবার অনন্তনাগে ডেপুটি কমিশনারের বাসভবনে গ্রেনেড হামলা চালাল সন্ত্রাসবাদীরা।  

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement