১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রধানমন্ত্রীর চিন সফরে বেজায় খুশি ঋষি কাপুর, ব্যাপারটা কী?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 28, 2018 4:39 pm|    Updated: August 24, 2018 5:53 pm

This is why Rishi Kapoor excited about PM Modi’s China tour

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের টুইট করেছেন ঋষি কাপুর। না, এবারে রাগের বশে মোটেও টুইট করেননি অভিনেতা। কিংবা দুই পাত্তর চড়িয়ে আবেগের বশেও কোনও বাড়তি কথা লিখে ফেলেননি। বরং এবারে অভিনেতার আনন্দের বহিঃপ্রকাশ ঘটেছে। আর এই আনন্দ ঋষির হয়েছে মোদির চিন সফরের কারণে। কিন্তু প্রধানমন্ত্রী চিন সফরে যাওয়ায় বলিউড অভিনেতার এত আনন্দের কী রয়েছে, যাতে তিনি খুশিতে ডগমগ হয়ে সাতসকালে টুইট করে ফেললেন।

[চোখের দেখাটাই সবসময় সত্য নয়, ‘দৃষ্টিকোণ’-এর ভ্রম হতেই পারে!]

আসলে শনিবার মোদির চিন সফরের দ্বিতীয় দিন ছিল। ইতিমধ্যেই ভারতের পথে রওনা হয়ে গিয়েছেন তিনি। তবে এদিন সকালে সংগীতের মাধ্যমে তাঁকে অভ্যর্থনা দেন চিনের শিল্পীরা। যে সুর তাঁদের বাদ্যযন্ত্রে বেজে ওঠে তা ঋষি কাপুরের সিনেমার। আটের দশকে মুক্তি পেয়েছিল ঋষি কাপুরের ছবি ‘ইয়ে ভাদা রাহা’। ছবির বিখ্যাত গান ‘তু তু হ্যায় উওহি’ গানের সুরই মোদির জন্য বাজান চিনের শিল্পীরা।

 

[কাস্টিং কাউচ বিতর্কে সরোজ খানকেই সমর্থন শত্রুঘ্ন সিনহার]

এ ভিডিও দেখেই উচ্ছ্বসিত হয়ে পড়েন ঋষি। গানটির অরিজিনাল ভার্সনের লিংক নিজের টুইট প্রোফাইলে পোস্ট করেন। যা গেয়েছিলেন আশা ভোঁসলে ও কিশোর কুমার। সুর দিয়েছিলেন আর ডি বর্মন। পুরনো গানটি মোদির অভ্যর্থনায় বাজানোয় সম্মানিত বোধ করছেন ঋষি। আর তাই এমন একটি গান উপহার দেওয়ার জন্য ধন্যবাদ দিয়েছেন পঞ্চমকে।

 

উল্লেখ্য, ১৯৮২ সালে মুক্তি পেয়েছিল ‘ইয়ে ভাদা রাহা’। ছবিতে ঋষি কাপুরের বিপরীতে ছিলেন টিনা মুনিম ও পুনম ধিল্লোঁ। বিশেষ ভূমিকায় ছিলেন শাম্মি কাপুর ও রাখি গুলজার। ছবির এই গানটিই সবচেয়ে বেশি জনপ্রিয় হয়। আজও দর্শকদের পছন্দের তালিকায় রয়েছে গানটি।

[‘টু হট টু হ্যান্ডেল’, সলমনের ছবি পোস্ট করে মন্তব্য জ্যাকলিনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে