Advertisement
Advertisement
Uttarakhand

কপ্টারের ব্লেডে ধড় থেকে আলাদা মুন্ডু, সেলফি তুলতে গিয়ে ভয়ানক মৃত্যু সরকারি আধিকারিকের

দুর্ঘটনা ঘটেছে কেদারনাথ ধামে।

This Uttarakhand govt official killed after being hit by a helicopter blades in Kedarnath Dham | Sangbad Pratidin
Published by: Kishore Ghosh
  • Posted:April 23, 2023 6:26 pm
  • Updated:April 23, 2023 8:01 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেলফি তোলার অতি উৎসাহে প্রাণ গেল উত্তরাখণ্ডের (Uttarakhand) এক সরকারি আধিকারিকের। কেদারনাথ ধামে (Kedarnath Dham) একটি হেলকপ্টারের সঙ্গে সেলফি তুলতে যান তিনি। তখনই কপ্টারের ব্লেডের আঘাতে ছিন্নভিন্ন হয়ে যায় তাঁর শরীর। ধড় থেকে আলাদা হয়ে যায় মুন্ডু। রবিবার দুপুরের এই ভয়ানক দুর্ঘনা ঘটে। যার সাক্ষী হন উপস্থিত পর্যটকরা। প্রত্যক্ষদর্শীদের মধ্যে চরম আতঙ্ক ছড়ায়। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম জীতেন্দ্র কুমার সৈনি। তিনি উত্তরাখণ্ডের অসামরিক বিমান পরিবহণ দপ্তরের ফিনান্সিয়াল কন্ট্রোলার ছিলেন। সম্প্রতি কেদারানাথ যাত্রার দিনক্ষণ ঘোষণা করেছে রাজ্য সরকার। আগামী ২৫ এপ্রিল থেকে সেই যাত্রা শুরু হচ্ছে। তার প্রস্তুতিতেই কপ্টারটি পৌঁছেছিল কেদারনাথ ধামের হেলিপ্যাডে। তখনই সেলফি তুলতে এগিয়ে যান জীতেন্দ্র। ঘটনার সময় কপ্টারটির পিছনের দিকের পাখা (রোটর) চলছিল। অতি উৎসাহে তিনি বুঝতে পারেননি ধারাল ব্লেডের কতটা কাছে চলে গিয়েছেন।

Advertisement

[আরও পড়ুন: মোদিকে মানববোমায় উড়িয়ে দেওয়ার হুমকি, গ্রেপ্তার কেরলের বাসিন্দা]

ফলে মুহূর্তের অসতর্কতায় ঘটে যায় মর্মান্তিক ঘটনা। কপ্টারের তীব্র গতির ব্লেডে জীতেন্দ্রর মুন্ডু দেহ থেকে কেটে আলাদা হয়ে যায়। এই ঘটনায় উপস্থিত পর্যটকদের মধ্যে আতঙ্ক ছড়ায়। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। খবর দেওয়া হয়েছে উত্তরাখণ্ডের অসামরিক বিমান পরিবহণ দপ্তরের ফিনান্সিয়াল কন্ট্রোলারের পরিবারের লোকেদের।

Advertisement

[আরও পড়ুন: ‘বীরের মতো আত্মসমর্পণ করেছে আমার ছেলে’, দাবি অমৃতপালের গরবিনী মায়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ