BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ডিজেল চুরির অভিযোগে ৩ আদিবাসীকে নগ্ন করে মার, পলাতক অভিযুক্তরা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 15, 2018 7:59 pm|    Updated: July 15, 2018 7:59 pm

Three tribals beaten in MP

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিন আদিবাসীকে নগ্ন করে পেটানোর অভিযোগ উঠল দুই ব্যক্তির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের জব্বলপুরে। অভিযোগ, ওই আদিবাসী নাকি ডিজেল চুরি করেছিল। আর সেই কারণে অভিযুক্ত ব্যক্তিরা ওই তিন আদিবাসীকে নগ্ন করে মারধর করে। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক। তাদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

ঘটনাটি ঘটে ১১ জুলাই রাতে। ঘটনার পর পুলিশে কোনও অভিযোগ দায়ের হয়নি। স্বভাবতই ঘটনাটি নিয়ে ওয়াকিবহাল ছিল না পুলিশ। কিন্তু এই ঘটনার একটি ভিডিও সোশাল সাইটে ছড়িয়ে পড়ে। তারপরই নড়চড়ে বসে প্রশাসন। আটক করা হয় দুই ব্যক্তিকে। তাদের নাম গুড্ডু শর্মা ও তার বন্ধু শেরু। দু’জনেই জব্বলপুরের বাসিন্দা। আক্রান্তদের নাম সুরেশ ঠাকুর (৪৬), আশিস গোন্দ (২৪) ও গোলু ঠাকুর (২৩)। প্রত্যেকেই মান্দলা জেলার বাসিন্দা। অভিযোগ, ওই তিনজন ১২০ লিটার ডিজেল চুরি করেছিল। তাই আন্দমোক বাইপাসের একটি দোকানের সামনে তাদের নগ্ন করে মারধর করা হয় বলে অভিযোগ।

বাইকে ধাক্কা সুইফটের, ছিটকে পড়া আরোহীকে ৩০০ মিটার টেনে নিয়ে গেল গাড়ি ]

অভিযুক্তদের বিরুদ্ধে এসসি/এসটি প্রিভেনশন অফ অ্যাট্রোসিটিজ অ্যাক্টের আওতায় মামলা দায়ের করা হয়েছে। আক্রান্তদের ডাক্তারি পরীক্ষা হয়েছে। আক্রান্তরা জানিয়েছেন, অভিযুক্তরা তাদের ভয় দেখিয়েছিল। সেই কারণেই তারা পুলিশের কাছে অভিযোগ জানায়নি।

সোশাল মিডিয়ায় যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা গিয়েছে, গুড্ডু একজনকে নগ্ন করে বেসবলের ব্যাট দিয়ে বেদম প্রহার করছে। যদি তারা বাধা দেয় তাহলে আরও উত্তমমধ্যম দেবে বলেও হুমকি দিচ্ছে সে। আক্রান্তদের বারবার জিজ্ঞাসা করা হচ্ছে, ঠিক কতটা তেল তারা চুরি করেছে। গুড্ডুকে এও বলতে শোনা গিয়েছে, যত ব্যথা পাবে ততই তাদের চুরির কথা মনে পড়বে।

উনিশের আগে চমক বিজেপির, গেরুয়া শিবিরের প্রার্থী হচ্ছেন ৩ সুপারস্টার! ]

ভিডিওটি যে রেকর্ড করেছে তাকে বলতে শোনা গিয়েছে, যারা অপরাধ করেছে, তাদের শাস্তি পেতেই হবে। আরও অদ্ভুত বিষয়, ঘটনাটি হওয়ার সময় অনেকেই সেটি দেখেছিল। কিন্তু কেউ প্রতিরোধে এগিয়ে আসেনি।

সঞ্জীবনী নগর থানার ইনচার্জ ভুবনেশ্বরী চৌহান জানিয়েছেন, ভয়ের কারণে আক্রান্তরা অভিযোগ জানাননি। কিন্তু পুলিশ এই ঘটনার উপযুক্ত ব্যবস্থা নেবে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে