BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৮  রবিবার ২৩ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘পিছনের দরজা দিয়ে ঢুকেছে, ওদের তাড়িয়ে ছাড়ব’, গোয়া থেকে বিজেপিকে উৎখাতের ডাক অভিষেকের

Published by: Paramita Paul |    Posted: December 13, 2021 5:55 pm|    Updated: December 13, 2021 6:33 pm

TMC leader Abhishek Banerjee attacks BJP from Goa | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেনোলিমের জনসভা থেকে গোয়ার বিজেপি সরকারকে উৎখাতের ডাক দিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (TMC leader Abhishek Banerjee)। বাংলায় তৃণমূলের সাফল্যের খতিয়ান তুলে ধরার পাশাপাশি সমালোচনা করলেন কংগ্রেসেরও। স্পষ্ট করে দিলেন, বিজেপির বিরুদ্ধে লড়তে হলে তৃণমূলই আদর্শ মঞ্চ। কারণ কোনও ভয়ের কাছে তারা মাথা নত করে না।

সোমবার গোয়ার বেনোলিমে জনসভা ছিল তৃণমূলের। সেই সভা থেকেই গোয়াবাসীর উদ্দেশ্যে বার্তা দেন অভিষেক। মনে করিয়ে দেন, ২০১৭ সালে জনাদেশ অমান্য করে সরকার গড়েছিল বিজেপি। একক বৃহত্তম দল হওয়ার পরও সরকার গড়তে কীভাবে ব্যর্থ হয়েছিল কংগ্রেস। গোয়া থেকে বিজেপিকে উৎখাতের ডাক দিয়ে অভিষেকের বার্তা, “২০১৭ সালে পিছনের দরজা দিয়ে ঢুকেছিল বিজেপি। ২০২২ সালে সামনের দরজা দিয়ে বের করে দিতে হবে।” তিনি আরও বলেন, “২০১৭ সালে কংগ্রেস একক বৃহত্তম দল হয়েছিল। তার পরেও সরকার গড়তে পারেনি।”

[আরও পড়ুন: তরুণীর শ্লীলতাহানি কাণ্ডে জেল হেফাজত, অভিযুক্ত দুই পুলিশকর্মীকে তীব্র ভর্ৎসনা বিচারকের]

বাংলার বাইরের রাজনীতিতে পা রাখার পর থেকেই তৃণমূলের বার্তা, বিজেপির বিরুদ্ধে লড়াই করতে পারে একমাত্র ঘাসফুল শিবিরই। এদিনও সেই বার্তাই তুলে ধরলেন অভিষেক। বললেন, “বিজেপি কেন্দ্রীয় এজেন্সিগুলিকে ব্যবহার করছে। কিন্তু এভাবে তৃণমূলকে দমিয়ে রাখা যাবে না। তৃণমূল বিজেপির সামনে মাথা নত করবে না।” গোয়াবাসীর উদ্দেশ্যে তাঁর বার্তা, “বিজেপির বিরুদ্ধে লড়াই করতে চাইলে আমাদের সঙ্গে আসুন। আমরাই বিজেপির বিরুদ্ধে লড়াইয়ের পথ।”

[আরও পড়ুন: তরুণীর শ্লীলতাহানি কাণ্ডে জেল হেফাজত, অভিযুক্ত দুই পুলিশকর্মীকে তীব্র ভর্ৎসনা বিচারকের]

এদিন বিজেপির বিরুদ্ধে তোপ দাগেন অভিষেক। বলেন, “দিল্লি, গুজরাট থেকে গোয়া চালানো হচ্ছে। দুর্নীতি হচ্ছে রাজ্যে। এবার গোয়ার মানুষ রাজ্য চালাবে।” ২০২২ সালে গোয়ায় তৃণমূলের সরকার গড়ার বিষয়ে আত্মবিশ্বাসী অভিষেক। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে