BREAKING NEWS

১৪  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিজেপি বিধায়কের পা ধুইয়ে দিচ্ছেন মহিলা, ভিডিও প্রকাশ্যে আসতেই তীব্র কটাক্ষ তৃণমূলের

Published by: Kishore Ghosh |    Posted: May 20, 2022 4:22 pm|    Updated: May 20, 2022 4:22 pm

Tripura BJP MLA Mimi Majumder asked local woman to wash her feet | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গতকাল অসমের এক বিজেপি (BJP) বিধায়ক বন্যা কবলিত এলাকা পরিদর্শন গিয়ে উদ্ধার কর্মীর কাঁধে চেপে জল পেরিয়েছিলেন। যার পর সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় ওঠে। এবার ত্রিপুরার গেরুয়া বিধায়কের কাণ্ডে ছিছিক্কার পড়ল। অভিযোগ, রাতে এলাকা পরিদর্শনে বেরিয়ে কাদা লাগে বিজেপি বিধায়ক মিমি মজুমদারের (Mimi Majumder) পায়ে। এরপর তাঁর নির্দেশেই পা ধুইয়ে দেন এক স্থানীয় মহিলা। ইতিমধ্যে এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তীব্র কটাক্ষ করেছে তৃণমূল।

উত্তর-পূর্বের একটানা বৃষ্টিতে অসমের মতোই দুর্যোগ চলছে ত্রিপুরাতেও। রাজ্যের অসংখ্য মানুষ দুর্ভোগের মধ্যে। জানা গিয়েছে, পড়শি রাজ্য অসমের বন্যা এবং ভূমিধসের কারণে আগরতলা বিমানবন্দরের মজুত জ্বালানি তলানিতে এসে ঠেকেছে। এই অবস্থায় বিমানগুলিতে জ্বালানি সরবরাহের উপর নিষেধাজ্ঞা জারি করেছে বিমানবন্দর কর্তৃপক্ষ। রাজ্যের এমন অচলাবস্থায় বিজেপি বিধয়াক মিমি মজুমদারের কাণ্ড দেখে নিন্দায় সরব হয়েছে নেটিজেনরা।

[আরও পড়ুন: হিমাচল প্রদেশ এবং গুজরাটেও ভরাডুবি হবে কংগ্রেসের, আগাম বলে দিলেন পিকে]

শুক্রবার মিমির যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা গিয়েছে, জলকাদা মেখে যাওয়া মিমির পা ধুইয়ে দিচ্ছেন স্থানীয় বাসিন্দা এক মহিলা। রীতিমতো হাত দিয়ে ডলে বিধায়কের জলকাদা মাখা নোংরা পা পরিষ্কার করে দেন ওই মহিলা। অভিযোগ, মিমির নির্দেশেই মহিলা এই কাজ করেন।

ইতিমধ্যে ভাইরাল ভিডিও পোস্ট করে বিজেপিকে আক্রমণ করেছে তৃণমূল। এআইটিসি (AITC) ত্রিপুরার টুইটার হ্যান্ডেলে লেখা হয়েছে, “বিজেপি নেতাদের ঔদ্ধত্য ফের প্রকাশ্যে। অসমের শিবু মিশ্রর পর এবার ত্রিপুরার মিমি মজুমদার। বিন্দুমাত্র সহমর্মিতা নেই, অকল্পনীয় ভিডিও।” আরও লেখা হয় , “ত্রিপুরার মানুষ এই কাজ ভুলবে না। ২০২৩-এ এই কাজের উপযুক্ত জবাব দেবেন।”

[আরও পড়ুন: ওজু না করেই জ্ঞানবাপীতে নমাজপাঠ, জল্পনায় সরগরম কাশীর হাওয়া]

প্রসঙ্গত, গতকাল বিজেপি বিধায়ক শিবু মিশ্র অসমের হজাই জেলায় বন্যা পরিস্তিতি পরিদর্শনে গিয়েছিলেন। যে ভিডিওটি প্রকাশ্যে আসে, সেখানে দেখা যায়, জলমগ্ন এলাকা। তার মধ্যেই দাঁড়িয়ে আছেন বেশ কিছু মানুষ। আর সাদা শার্ট-ডেনিম ব্লু জিনস আর পায়ে সাদা স্নিকার্স পরা বিধয়াককে কাঁধে করে জল ডিঙিয়ে একটি বোটে তুলে দিচ্ছেন এক উদ্ধারকর্মী। এই কাণ্ডের পরেই সমালোচনার মুখে পড়েন তিনি। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে