BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ৩ ডিসেম্বর ২০২০ 

Advertisement

ল্যান্ডিংয়ের সময় সমস্যা, অল্পের জন্য কপ্টার দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন বিপ্লব দেব

Published by: Sucheta Sengupta |    Posted: October 19, 2020 3:21 pm|    Updated: October 19, 2020 3:21 pm

An Images

প্রণব সরকার, আগরতলা: হেলিকপ্টার দুর্ঘটনা থেকে অল্পের জন্য রক্ষা পেলেন ত্রিপুরার (Tripura) মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব (Biplab Kumar Deb)। রবিবার আমবাসায় তাঁর কপ্টার ল্যান্ডিংয়ের সময় দেখা দেয় এই বিপত্তি। ল্যান্ডিংয়ের জায়গা ঠিকমতো চিহ্নিত করতে না পেরে কপ্টার আকাশে বেশ কিছুক্ষণ ধরে চক্কর কাটে। কিছু সময় পর বাইফোর্স ল্যান্ডিং করতে হয়েছে মুখ্যমন্ত্রীর হেলিকপ্টারকে। এনিয়ে দেখা দিয়েছে জল্পনা।

সূত্রের খবর, রবিবার বিকেলের দিকে রাজনৈতিক একটি বৈঠকে যোগ দিতে আগরতলা থেকে আমবাসা হেলিকপ্টারে যান মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। হেলিকপ্টারে তার সঙ্গে ছিলেন একজন নিরাপত্তারক্ষী। বিকেল বেলা আমবাসায় ল্যান্ডিং করার কথা ছিল। তৈরি করা হয়েছিল অস্থায়ী হেলিপ্যাডও। কিন্তু ল্যান্ডিংয়ের সময় দেখা দেয় বিপত্তি। ল্যান্ডিংয়ের জায়গা খুঁজে না পেয়ে কিছু সময় হেলিকপ্টার আকাশে চক্কর কাটতে থাকে। বেশ কিছুক্ষণ এভাবে চক্কর কাটার পর নিরাপদে পাহাড়ের গা ঘেঁসে তাঁর কপ্টারটিকে বাইফোর্স ল্যান্ডিং করানো হয়।

[আরও পড়ুন: গোপনে নজরদারির চেষ্টা? লাদাখ থেকে চিনা জওয়ানকে আটক করল ভারতীয় সেনা]

ল্যান্ডিংয়ের পর সেখান থেকে বিপ্লব দেব চলে যান বিজেপির উপজাতি মোর্চার বৈঠকে যোগ দিতে। তাঁর জন্য অপেক্ষা করছিলেন উপ-মুখ্যমন্ত্রী জিষ্ণু দেববর্মা-সহ পার্টির উপজাতি বিধায়করা। বৈঠক শেষে অবশ্য নিরাপদেই তিনি আগরতলা ফিরেছেন। মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের সঙ্গে কপ্টার বিভ্রাট নিয়ে যোগাযোগ করা হলে তিনি স্বীকার করে নেন যে সাময়িক সমস্যা তৈরি হয়েছিল, বাইফোর্স ল্যান্ডিং করানো হয়েছে। তা না করানো হলে কপ্টার দুর্ঘটনার মুখে পড়তে পারত বলে আশঙ্কা প্রকৈাশ করেছেন বিশেষজ্ঞরা। তবে শেষ পর্যন্ত মুখ্যমন্ত্রীর কোনও বিপদ না হওয়ায় স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন সকলে।

[আরও পড়ুন: ‘রাজনৈতিক প্রতিহিংসা’, ৩৭০ ফেরানোর দাবির পরই ফারুক আবদুল্লাকে জেরা ইডির]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement