BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

৩০ টাকা চাওয়ায় টোল প্লাজার কর্মীদের ছুরি নিয়ে আক্রমণ নেতার মদ্যপ ছেলের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 1, 2017 12:37 pm|    Updated: August 1, 2017 12:37 pm

TRS leader's drunk son stabs toll plaza manager

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্ষমতার অপপ্রয়োগ বোধহয় একেই বলে। ক্ষমতার গদিতে বসে আইনকে আর আইন বলেই গণ্য করেন না অনেকে। আর তাই মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর পাশাপাশি প্রকাশ্যে মারধর করতেও পিছপা হন না তাঁরা। এমনই ছবি ধরা পড়ল তেলেঙ্গানার শ্রীসাইলাম হাইওয়েতে। টোল প্লাজার ম্যানেজারকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল রাজ্যের শাসকদল রাষ্ট্র সমিতির (টিআরএস) নেতার ছেলে ও তাঁর বন্ধুদের বিরুদ্ধে।

[শূন্যে ভেসে গঙ্গারতি! অবিশ্বাস্য কেরামতির ভিডিও ভাইরাল]

ঘটনা রঙ্গারেড্ডি জেলার কাডথাল টোল প্লাজার। শ্রীসাইলাম হাইওয়ের উপর দিয়ে বন্ধুদের সঙ্গে গাড়ি করে যাচ্ছিলেন হায়দরাবাদের বিএন রেড্ডি নগরের টিআরএস নেতা লক্ষ্মী প্রসন্নর ছেলে মণীশ গৌড়। টোল প্লাজা পার হওয়ার সময় সেখানকার কর্মী তাঁদের কাছ থেকে কর হিসেবে ৩০ টাকা চান। কিন্তু নেতার ছেলের কাছ থেকে যে ন্যায্য টাকা চাওয়া অপরাধ হয়ে গিয়েছে, তা বুঝতে পারেননি ওই কর্মী। আর তারই খেসারত দিতে হয় তাঁকে। টোল প্লাজা কর্মীর অভিযোগ, মদ্যপ অবস্থায় গাড়ি থেকে নেমে তাঁকে ছুরি দিয়ে আক্রমণ করার চেষ্টা করেন মণীশ ও তাঁর বন্ধুরা। শুধু তাই নয়, সেখানকার অন্যান্য কর্মীরা এসে বিবাদ ঠেকানোর চেষ্টা করলে তাঁদেরও বেধড়ক মারধর করা হয়। গোটা ঘটনা ধরা পড়েছে রাস্তার সিসিটিভিতে।

toll1

[‘ভারতের অধিকাংশ মুসলমান আগে হিন্দুই ছিলেন’]

পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। প্রত্যক্ষদর্শীরা পুলিশকে জানান, টোল প্লাজার কর্মী ৩০ টাকা চাইতেই তেলে-বেগুনে জ্বলে ওঠেন মণীশ ও তাঁর বন্ধুরা। তারপর মাঝ রাস্তায় শুরু হয় মারধর। কর্মীরা পালানোর চেষ্টা করলে তাঁদের ধাওয়া করেন নেতার ছেলে। ছুরির আঘাতে গুরুতর আহত হন তিন কর্মী। পরে তাঁদের হাসপাতালে ভরতি করা হয়। এই ঘটনায় মণীশ ও বাকিদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে