১ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা আক্রান্ত হয়ে প্রয়াত দূরদর্শনের প্রখ্যাত সঞ্চালিকা কানুপ্রিয়া

Published by: Suparna Majumder |    Posted: May 2, 2021 12:31 pm|    Updated: May 2, 2021 1:01 pm

TV Anchor and Actor Kanupriya succumbs to COVID-19 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের করোনার (Corona Virus) ছোবল সংবাদের দুনিয়ায়। এপ্রিলের শেষেই প্রাণ হারিয়েছেন জনপ্রিয় সাংবাদিক রোহিত সরদানা (Rohit Sardana)। এবার প্রকাশ্যে এল দূরদর্শনের জনপ্রিয় সঞ্চালিকা কানুপ্রিয়ার (Kanupriya) মৃত্যুর খবর। শনিবার কানুপ্রিয়ার মৃত্যুর খবর জানান ব্রহ্মকুমারী শিবানী। সোশ্যাল মিডিয়ায় শিবানী লেখেন, দেবদূতের মতো ছিলেন কানুপ্রিয়া। ঈশ্বরের ইচ্ছেতেই কানুপ্রিয়া নতুন পথে অগ্রসর হয়েছেন বলেই জানান শিবানী। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by BK Shivani (@bkshivani)

[আরও পড়ুন: দেশে সামান্য কমল দৈনিক সংক্রমণ, রেকর্ড গড়ল করোনাজয়ীর সংখ্যা]

দূরদর্শনের মাধ্যমেই সঞ্চালনার জগতে প্রবেশ করেন কানুপ্রিয়া। খবরের পাশাপাশি তিনি ‘অ্যাওকেনিং উইথ ব্রহ্মকুমারীস’ শো’টিও সঞ্চালনা করতেন। তার জন্য দর্শকমহলে প্রশংসিত হয়েছিলেন কানুপ্রিয়া। সঞ্চালনার পাশাপাশি একাধিক ধারাবাহিক ও টেলিফিল্মে অভিনয়ও করেছেন কানুপ্রিয়া। যার মধ্যে উল্লেখযোগ্য  ‘ভওয়ার’, ‘কহি এক গাও’, ‘কর্তব্য’, ‘রঞ্জিশে’, ‘আব অউর নেহি’, ‘সুর সরগম’। তবে সঞ্চালিকা হিসেবে নিজের কথা বলার ভঙ্গির জন্য দর্শকমহলে বেশি প্রশংসিত ছিলেন কানুপ্রিয়া। সবসময় মুখের কোণে হাসি লেগে থাকত তাঁর।
কোভিড সংক্রান্ত জটিলতার কারণেই ৩০ এপ্রিল প্রয়াত হন রোহিত সরদানা। দিনকয়েক আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন রোহিত। তবে, করোনার গুরুতর উপসর্গ ছিল না তাঁর শরীরে। শুক্রবার হঠাৎই হৃদরোগে আক্রান্ত হন। কিছুক্ষণের মধ্যেই মৃত্যু হয় প্রখ্যাত সাংবাদিকের। কানুপ্রিয়া হাসপাতালে ভরতি ছিলেন। মৃত্যুর দু’দিন আগে থেকে তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। অক্সিজেন সাপোর্টে রেখেও লাভ হয়নি। প্রিয় সঞ্চালিকার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন অনেকেই। শ্রীনগরের ডি ডি নিউজের পক্ষ থেকেও শোকজ্ঞাপন করা হয়েছে টুইটারে। 

[আরও পড়ুন: করোনা পরিস্থিতি পর্যালোচনা বৈঠকে প্রধানমন্ত্রী, আলোচনা অক্সিজেন, ওষুধের চাহিদা-জোগান নিয়েও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement