BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

হোয়াটসঅ্যাপ গ্রুপে মোদির ‘আপত্তিকর’ ছবি, গ্রেপ্তার ২

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 5, 2017 6:44 am|    Updated: September 29, 2019 4:08 pm

Two arrested for circulating PM Modi’s objectionable photo on WhatsApp

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  সোশ্যাল মিডিয়ায় ইদানীং সেলিব্রিটিদের ব্যঙ্গ-বিদ্রুপ করার প্রবণতা বেড়েছে। এমনকী, অন্য কারও নগ্ন শরীরে সেলিব্রিটিদের মুখ বসিয়ে সেই ছবিও ছড়িয়ে দেওয়া হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও রেয়াত করছেন না নেটিজেনরা। মাস খানেক আগে স্ন্যাপচ্যাটের ডগ ফিল্ডার বসিয়ে টুইটারে মোদির একটি ছবি পোস্ট করে বিপাকে পড়েছিল কমেডি গ্রুপ ‘অল ইন্ডিয়া বাকচোদ’। তাদের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছিল মুম্বই পুলিশ। আর এবার উত্তরপ্রদেশে সোশ্যাল মিডিয়ায় প্রধানমন্ত্রীর আপত্তিকর ছবি পোস্ট করার অভিযোগে দু’জনকে গ্রেপ্তার করল পুলিশ।

[নোটবন্দিতে কালো টাকা নির্মূল হয়নি, স্বীকার রিজার্ভ ব্যাঙ্কের]

যোগীর রাজ্যে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আপত্তিকর ছবি পোস্ট করা হয়েছে। এই মর্মে মুজাফ্ফরপুর জেলার মনসুরপুর থানায় অভিযোগ দায়ের করেছিলেন স্থানীয় বিজেপি নেতা যোগেন্দ্র চৌধুরী। ঘটনার প্রতিবাদে থানায় তাঁর নেতৃত্বে বিক্ষোভ দেখান বিজেপি কর্মী-সমর্থকরা। তদন্তে নেমে সোমবার ওই হোয়াটসঅ্যাপ গ্রুপটির অ্যাডমিন-সহ দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মনসুরপুর থানা সার্কল ইন্সপেক্টর রাজীব কুমার সিং জানিয়েছেন, ধৃতদের বিরুদ্ধে তথ্য-প্রযুক্তি সংক্রান্ত অপরাধ-সহ বেশ কয়েকটি ধারায় মামলা রুজু করা হয়েছে।

[নার্সের ছদ্মবেশে নেপালে পালাতে ব্যর্থ, মুম্বই থেকে ‘গ্রেপ্তার’ হানিপ্রীত]  

প্রসঙ্গত, মাস খানেক আগে একটি ছবি ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। সেই ছবিতে দেখা গিয়েছিল, হুবহু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মতো দেখতে এক ব্যক্তি রেলস্টেশনে দাঁড়িয়ে আছেন। তা নিয়ে মশকরা করতে গিয়ে প্রধানমন্ত্রীর ছবিতে স্ন্যাপচ্যাটের ডগ ফিল্ডার বসিয়ে দিয়েছিলেন জনপ্রিয় কমেডি গ্রুপ ‘অল ইন্ডিয়া বাকচোদ’-এর সদস্যরা। মোদির ডগ ফিল্ডার লাগানো ছবিটি পোস্ট করা হয়েছিল টুইটারে। কিন্তু, প্রধানমন্ত্রীর ছবি নিয়ে এই ধরনের মশকরা একেবারেই পছন্দ হয়নি নেটিজেনদের। পোস্টটিকে কুরুচিকর বলে তীব্র প্রতিবাদ করেছিলেন বহু মানুষ। পুলিশকে ব্যবস্থা নেওয়ার আরজিও জানানো হয়েছিল। এরপরই কমেডি গ্রুপ ‘অল ইন্ডিয়া বাকচোদ’-এর বিরুদ্ধে এফআইআর দায়ের করে মুম্বই পুলিশ।

[বিমানভাড়ায় ছাড় ৫০ শতাংশ! কিন্তু পাবেন কারা?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে