BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২১ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

“যোগী আদিত্যনাথের মুখ্যমন্ত্রী হওয়া এই শতাব্দীর শ্রেষ্ঠ খবর”

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 19, 2017 8:11 am|    Updated: March 19, 2017 8:11 am

 Uma Bharati praises Yogi Adityanath

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একবারে শেষ মুহূর্তের চমক। যেন কোনও ছোটগল্পের অন্তিম পর্ব। ঘুণাক্ষরেও টের পাননি সংবাদিকরা। এমনকী আঁচ করতে পারেননি তাবড় রাজনৈতিক বিশেষজ্ঞরাও। সকলকে চমকে দিয়ে উত্তরপ্রদেশের নির্বাচনী কাহিনীতে শেষ মোচড় দিয়েছে বিজেপি। মুখ্যমন্ত্রীর মসনদে বসানো হচ্ছে যোগী আদিত্যনাথকে। আর এ ঘটনাকেই তাঁর কাছে একবিংশ শতাব্দীর শ্রেষ্ঠ খবর বলে অভিহিত করলেন উমা ভারতী।

আদিত্যনাথের মতো কট্টর হিন্দুত্ববাদী নেতাকে মুখ্যমন্ত্রী করার সিদ্ধান্ত নিয়ে এই মুহূর্তে নানা জল্পনা। যদিও বিশেষজ্ঞরা বলছেন, এই তো প্রথমবার নয়। এর আগেই উমা ভারতীকে এরকম দায়িত্ব দেওয়া হয়েছিল। সেই উমা ভারতীই এবার এ বিষয়ে প্রতিক্রিয়া জানালেন। তাঁর বক্তব্য, একদিকে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। অন্যদিকে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তাঁর কাছে যে একবিংশ শতাব্দীতে এ থেকে ভাল খবর আর  কিছু হতে পারে না, তাও  সাফ জানালেন।

আদিত্যনাথকে নিয়ে সমালোচনা যাই হোক, দলীয় বিধায়করা যে খুশি তা বালর অপেক্ষা রাখে না। অন্য যে নামই উঠেছে তাতেই কোনও না কোনও আপত্তি এসেছিল পরিষদীয় দলের বৈঠকে। একমাত্র ব্যতিক্রম আদিত্যনাথ। সকলেই তাঁকে সমর্থন জানিয়েছেন। আজ প্রধানমন্ত্রী ও অন্যান্যদের উপস্থিতিতে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেবেন তিনি। আজই রাজ্যের ৪৭ জন মন্ত্রী ও দু’জন উপ-মুখ্যমন্ত্রীও শপথ নেবেন আজই।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে