Advertisement
Advertisement

যোগীর রাজ্যে উড়ালপুল ভেঙে দুর্ঘটনা, দ্রুত বাড়ছে মৃতের সংখ্যা

ঘটনায় শোকপ্রকাশ প্রধানমন্ত্রী মোদি ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী আদিত্যনাথের।

under construction flyover collapsed in Uttar Pradesh's Varanasi
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:May 15, 2018 7:59 pm
  • Updated:May 15, 2018 8:11 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্কঃ বারাণসীতে ভেঙে পড়ল নির্মীয়মান উড়ালপুল। এখনও পর্যন্ত মৃত ১৬, গুরুতর জখম পঞ্চাশেরও বেশি। হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে অনুমান করা হচ্ছে। দুর্ঘটনার জন্য, দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী তথা বারাণসীর সাংসদ নরেন্দ্র মোদি ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। হতাহতের পরিবারের জন্য ঘোষণা করা হয়েছে ক্ষতিপূরণ।

[ম্যাজিক ফিগার থেকে দূরে বিজেপি, সরকার গড়ার পথে কংগ্রেস-জেডিএস জোট]

Advertisement

[সারাদিন রয়েছেন সংবাদ শিরোনামে, জানেন কে এই এইচডি কুমারাস্বামী?]

পোস্তা উড়ালপুল ভাঙার পড়ার সেই ভয়াবহ দিন ফিরে এলো বারাণসীতে। এলাকার ক্যান্টনমেন্ট রেলস্টেশন লাগোয়া এলাকায় ভেঙে পড়ল নির্মিয়মান উড়ালপুল। ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনী। দ্রুত গতিতে চলছে উদ্ধারকার্য চালাচ্ছেন ২৫০ জন জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীর জওয়ান। এএনআই সূত্রে খবর, এখনও ধ্বংশ স্তূপের তলায় চাপা পড়ে রয়েছে অনেক মানুষ। বেশির ভাগই ওই নির্মিয়মান উড়ালপুলের শ্রমিক। ফলে বাড়তে পারে হতাহতের সংখ্যা এমনই মনে করা হচ্ছে।

[ফলাফল যাই হোক, লিঙ্গায়ত ভোট পকেটে পুরে বাজিমাত বিজেপির]

এই ভয়াভয় দুর্ঘটনায় শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী তথা বারাণসীর সাংসদ নরেন্দ্র মোদি ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। প্রধানমন্ত্রী জানিয়েছেন, সরকার সকলের পাশে রয়েছে। মৃতদের পরিবার প্রতি পাঁচ লাখ টাকা ও জখমদের দু লাখ টাকা করে ক্ষতিপূরণের ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী আদিত্যনাথ। পরিস্থিতি খতিয়ে দেখতে ঘটনাস্থলে পৌঁছে গিয়েছেন উত্তরপ্রদেশের উপমুখ্যমন্ত্রী কেশব কুমার মৌর্য।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ