BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৮  শনিবার ২৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

রাজধানী এক্সপ্রেসে পাথর ছুড়ল দুষ্কৃতীরা, আহত ৬ যাত্রী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 29, 2018 9:12 am|    Updated: May 29, 2018 9:12 am

Unidentified miscreants pelted stones on Sealdah Rajdhani Express

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গভীর রাতে শিয়ালদহ-নয়া দিল্লি রাজধানী এক্সপ্রেসে হামলার ঘটনা ঘটল। ট্রেন লক্ষ্য করে ছোড়া হল পাথর। ঘটনাটি ঘটেছে বিহারের মানপুর জংশন স্টেশনে। আহত হয়েছেন ছয় যাত্রী।

 

[মহিলাদের সুরক্ষায় বিশেষ পদক্ষেপ, মুম্বইজুড়ে নজরদারি চালাবে ড্রোন]

সোমবার গভীর রাতে মানপুর জংশনে এসে দাঁড়ায় রাজধানী এক্সপ্রেস। আচমকাই ট্রেনের দু’টি কামরা লক্ষ্য করে পাথর ছোড়ে অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীরা। পাথরের ঘায়ে ট্রেনের দরজা ভেঙে যায়। ভাঙা কাঁচের টুকরো লেগেই জখম হন ছয় যাত্রী। ঘটনার আকস্মিকতায় আতঙ্কগ্রস্ত হয়ে পড়েন যাত্রীরা। সঙ্গে সঙ্গে ছুটে আসেন স্টেশনে নিরাপত্তাকর্মীরা। আসেন ট্রেনের নিরাপত্তারক্ষীরাও। কিন্তু অন্ধকারের সুযোগ নিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা।

স্টেশনেই আহতদের প্রাথমিক চিকিৎসা করা হয়। কারও চোটই তেমন গুরুতর নয় বলে জানা গিয়েছে। প্রাথমিক চিকিৎসার পর প্রত্যেকেই ফের ট্রেনে উঠে পড়েন। গয়া জংশনে এসে ট্রেনের কাঁচ পালটানো হয়। কারা এই কাজ করেছে? কেনই বা এ কাজ করেছে? সে সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। তবে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে উপযুক্ত তদন্তের আশ্বাস দেওয়া হয়েছে। ইতিমধ্যেই দুষ্কৃতীদের খুঁজতে মানপুর এলাকায় তল্লাশি অভিযান শুরু হয়েছে। রেলের তরফ থেকেও বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দেওয়া হয়েছে। কিন্তু এমন ঘটনায় রেলের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে ফের প্রশ্ন তুলে দিল বলে মনে করছেন অনেকে।

[Jio-কে কড়া চ্যালেঞ্জ জানিয়ে এবার টেলিকম ব্যবসায় রামদেবের পতঞ্জলী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে