BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনামুক্ত স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, টুইট করে নিজেই দিলেন সুখবর

Published by: Sulaya Singha |    Posted: August 14, 2020 5:15 pm|    Updated: August 14, 2020 5:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে স্বস্তি! করোনা সংক্রমণ থেকে মুক্তি পেলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। তবে চিকিৎসকদের পরামর্শে আপাতত কয়েকদিন হোম আইসোলেশনে থাকবেন তিনি। শুক্রবার বিকেল পাঁচটা নাগাদ অমিত শাহ নিজেই টুইট করে এই কথা জানান। আর তারপরই স্বস্তির নিঃশ্বাস গেরুয়া শিবিরে।

[আরও পড়ুন: অপমান হজম করেও গেহলটের পাশে পাইলট, রাজস্থানের আস্থাভোটে জয়ী কংগ্রেস]

টুইটে স্বরাষ্ট্রমন্ত্রী লেখেন, ‘‘আজ আমার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। আমি ঈশ্বরকে অনেক ধন্যবাদ জানাচ্ছি। পাশাপাশি এই সময় আমার এবং আমার পরিবারের পাশে থেকে যাঁরা নিয়মিত সাহস জুগিয়েছে, আমার স্বাস্থ্যের খবরাখবর নিয়েছে, তাঁদেরও অসংখ্য ধন্যবাদ। আপাতত চিকিৎসকদের পরামর্শে কয়েকদিন হোম আইসোলেশনে থাকব।’’ পরে আরও একটি টুইটে যে বেসরকারি হাসপাতালে তিনি ভরতি ছিলেন, সেই হাসপাতালের স্বাস্থ্যকর্মী থেকে শুরু করে চিকিৎসকদেরও ধন্যবাদ জানান।

[আরও পড়ুন: অপমান হজম করেও গেহলটের পাশে পাইলট, রাজস্থানের আস্থাভোটে জয়ী কংগ্রেস]

এর আগে অযোধ্যায় রাম মন্দিরের (Ram Mandir) ভূমিপুজোর দিন তিনেক আগে অর্থাৎ গত ২ আগস্টই মারণ করোনা ভাইরাস থাবা বসায় স্বরাষ্ট্রমন্ত্রীর শরীরে। ভরতি হন গুরুগ্রামের একটি বেসরকারি হাসপাতালে। সেখানে বসেই সাক্ষী থাকেন রাম মন্দিরের ভূমিপুজোর। কিন্তু এরপর আচমকাই গত রবিবার বিজেপি নেতা মনোজ তিওয়ারি টুইট করেন, ‘স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে’। কিন্তু কিছুক্ষণ পরই সেটি মুছে ফেলেন মনোজ। তারপরই স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে জানানো হয় এখনও পর্যন্ত নতুন করে অমিত শাহর কোভিড টেস্টই করা হয়নি। তাই রিপোর্ট আসার কোনও প্রশ্নই উঠছে না। অর্থাৎ অমিত শাহ করোনামুক্ত বলে যে খবর ছড়িয়ে পড়েছিল মনোজ তিওয়ারির টুইটের মাধ্যমে, তা সঠিক হয়। তবে শেষপর্যন্ত ১২ দিনের মাথায় কোভিড যুদ্ধ জিতে হাসপাতাল থেকে ছাড়া পেলেন।

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement