Advertisement
Advertisement
BJP

সরকারি হাসপাতালে চিকিৎসককে হেনস্তা, বন্দুক তাক করে হুঁশিয়ারি দিলেন বিজেপি নেতা!

FIR দায়ের হয়েছে অভিযুক্ত গেরুয়া নেতার বিরুদ্ধে।

UP BJP Leader Booked for threatening doctor in Shahjahanpur | Sangbad Pratidin
Published by: Kishore Ghosh
  • Posted:October 31, 2022 5:34 pm
  • Updated:October 31, 2022 5:34 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সরকারি হাসপাতালে ঢুকে চিকিৎসককে হেনস্তা, বন্দুক দেখিয়ে হুঁশিয়ারি, এই ঘটনায় উত্তরপ্রদেশে (Uttar Pradesh) অভিযুক্ত এক বিজেপি (BJP) নেতা। গেরুয়া নেতার পরিচিত ব্যক্তি হাসপাতালে চিকিৎসার জন্য এসেছিলেন। রোগীকে পরিষেবা দেওয়া হয়নি বলে অভিযোগ তোলেন বিজেপি নেতা। এর পরেই চিকিৎসকের উপরে চড়াও হন তিনি। তখনই চিকিৎসককে হেনস্তা করা হয়, বিজেপি নেতা বন্দুক তাক করে হুঁশিয়ারি দেন বলে অভিযোগ। গেরুয়া নেতার বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শাহজাহানপুরের (Shahjahanpur) সরকারি মেকিক্যাল কলেজ ও হাসপাতালের চিকিৎসক করণ গুপ্তার সঙ্গে এই ঘটনা ঘটে। গতকাল গভীর রাতে বুকে ব্যথা নিয়ে হাসপাতালে চিকিৎসার জন্য আসেন অনসুল অগ্নিহোত্রী নামের এক ব্যক্তি। চিকিৎসক তাঁকে দেখার পর ইসিজি পরীক্ষার জন্য নির্দিষ্ট বিভাগে পাঠান। এই সময় হাসপাতালে হাজির হন শাহজাহানপুর শহর বিজেপির ভাইস প্রেসিডেন্ট রাজকুমার বাজপেয়ী। যিনি অনসুলের পরিচিত। তাঁর চেনাজানা রোগীর ঠিক মতো চিকিৎসা হচ্ছে না, এই অভিযোগে চিকিৎসকের উপর চড়াও হন বিজেপি নেতা। অভিযোগ, ডাক্তারের গলা চেপে ধরে বচসা শুরু করেন রাজকুমার। এরপর ড. করণ গুপ্তার দিকে বন্দুক তাক করেন তিনি।

Advertisement

[আরও পড়ুন: ‘দম থাকলে ভারত জোড়ো যাত্রা করুক বিজেপি’, রাহুল গান্ধীর পাশে দাঁড়িয়ে সরব শত্রুঘ্ন]

যদিও বিজেপি নেতার দাবি, চিকিৎসক কাজে ফাঁকি দিচ্ছিলেন। তাঁর পরিচিতের চিকিৎসা করার পরিবর্তে মোবাইলে গেম খেলছিলেন। রোগীকে দেখা মাত্র অন্য হাসপাতালে নিয়ে যেতে বলেন চিকিৎসক। অসুস্থের জন্য স্ট্রেচার চাওয়া হলে বলেন, বাড়ির লোককেই রোগীকে ফিরিয়ে নিয়ে যাওয়ার ব্যবস্থা করতে হবে। এর পর ওই রোগীকে নিকটবর্তী বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়। বর্তমানে সেখানেই তিনি চিকিৎসাধীন। 

Advertisement

[আরও পড়ুন: ঘড়ি-ক্যালকুলেটর প্রস্তুতকারী সংস্থাকে সেতু মেরামতির বরাত! ব্রিজ বিপর্যয়ে বাড়ছে ধোঁয়াশা]

এদিকে এই ঘটনার বিষয়ে শাহজাহানপুরের এক পুলিশ কর্তা জানান, গতকাল গভীর রাতের ঘটনা। বিজেপি নেতার বিরুদ্ধে চিকিৎসককে হেনস্তার অভিযোগ উঠেছে। চিকিৎসককে বন্দুক দেখিয়ে হুঁশিয়ারি দেওয়া হয়েছে বলে অভিযোগ। অভিযুক্ত নেতার বিরুদ্ধে হেনস্তার এফআইআর (FIR) দায়ের হয়েছে। ঘটনার বিস্তারিত তদন্ত শুরু হয়েছে। উপযুক্ত ব্যবস্থা নেওয়া হচ্ছে। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ