BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

বান্ধবীর সঙ্গে ধরা পড়ে বিপাকে, বিজেপি নেতাকে বেদম জুতোপেটা স্ত্রীর, ভাইরাল ভিডিও

Published by: Kishore Ghosh |    Posted: August 21, 2022 2:48 pm|    Updated: August 21, 2022 3:55 pm

UP BJP leader thrashed by wife after being caught with female friend in his car | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বান্ধবীকে নিয়ে ঘুরতে বেরোনোই কাল হল উত্তরপ্রদেশের (Uttar Pradesh) এই বিজেপি (BJP) নেতার। কীভাবে যেন সেই খবর পেয়ে যান স্ত্রী। এরপর মাঝরাস্তায় বরকে গাড়ি থেকে টেনে নামান তিনি। এবং মনের রাগ মেটাতে বরকে আচ্ছা করে জুতোপেটা করেন। ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। দেখা গিয়েছে, বউ ছাড়াও বিজেপি নেতাকে জুতো দিয়ে মারছেন তাঁর শাশুড়ি এবং শ্বশুরবাড়ির পরিবারের আরও কয়েকজন। ঘটনায় মুখ পুড়েছে রাজ্যের গেরুয়া শিবিরের। চরম কটাক্ষ শুরু করেছে বিরোধীরা।

সংবাদ মাধ্যম সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি উত্তরপ্রদেশের বুন্দেলখণ্ডের (Bundelkhand)। ওই নেতার নাম মোহিত সোনকর (Mohit Sonkar)। তিনি বুন্দেলখণ্ডের বিজেপি সভাপতি। নেতার স্ত্রীর দাবি, বেশ কিছুদিন আগেই বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন মোহিত। এদিন বান্ধবীকে নিয়ে গাড়িতে ঘুরতে বেরোন তিনি। যে খবর পেয়ে যান স্ত্রী। এরপর মাঝপথে গাড়ি থেকে বরকে নামিয়ে জুতোপেটা করেন তিনি। নেতার বান্ধবীও পার পায়নি। তাঁকেও জুতো দিয়ে বেদম মারধর করেন বিজেপি নেতার স্ত্রী ও শাশুড়ি।

[আরও পড়ুন: অ্যাম্বুল্যান্স অমিল, ঠেলাগাড়িতেই হাসপাতালে বৃদ্ধ! ‘খবর’ করায় এফআইআর সাংবাদিকদের বিরুদ্ধে]

একটি সূত্রের দাবি, বিজেপি নেতরা স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকেরা ছাড়াও ঘটনাস্থলে ছিলেন নেতার বিবাহিতা বান্ধবীর বর। পেশায় ব্যবসায়ী ওই ব্যক্তিও নিজের স্ত্রীকে মারধর করেন বলে অভিযোগ। এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় জুহি থানার পুলিশ। দু’পক্ষকে থানায় নিয়ে যায় তারা। জানা গিয়েছে, বিজেপি নেতার স্ত্রী মণি সোনকর (Moni Sonkar) থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এই বিষয়ে পুলিশ আধিকারিক অলোক সিং (Aloke Singh) জানিয়েছেন, গোটা ঘটনার তদন্তের পরে যাবতীয় বিষয় খতিয়ে দেখে তবেই এফআইআর দায়ের করা হবে।

[আরও পড়ুন: ঋণ শোধ করেও বিপদ, ‘নগ্ন’ ছবি পর্ন সাইটে দেওয়ার হুমকি, চিনা প্রতারণা চক্রের পর্দাফাঁস]

অন্যদিকে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় চরম বিতর্ক শুরু হয়েছে গোটা উত্তরপ্রদেশে। স্বাভাবিক ভাবেই নেতার কাণ্ডে মুখ পুড়েছে রাজ্যের শাসক শিবিরের। মোহিত সোনকর ও দল বিজেপিকে কটাক্ষ করতে ছাড়ছে না রাজ্যের বিরোধী দলগুলি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে