BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  বুধবার ২ ডিসেম্বর ২০২০ 

Advertisement

মেয়েকে হেনস্তার প্রতিবাদ করার মাশুল! যোগীর রাজ্যে পিটিয়ে খুন করা হল এক ব্যক্তিকে

Published by: Abhisek Rakshit |    Posted: November 7, 2020 4:32 pm|    Updated: November 7, 2020 4:33 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ হাথরাস কাণ্ড বা তার আগে কিংবা পরে, এখনও প্রত্যেকদিনই যোগী আদিত্যনাথের (Yogi Adityanath) রাজ্য উত্তরপ্রদেশে (Uttar Pradesh) মহিলাদের হেনস্তা, ধর্ষণের একাধিক ঘটনা সামনে আসছে। এবার ফের এরকমই একটি ঘটনা প্রকাশ্যে এল। যেখানে একটি মেয়েকে হেনস্তা করল প্রতিবেশী এক যুবক। মেয়েটির বাবা প্রতিবাদ করায় পিটিয়ে মেরে ফেলা হল ৫০ বছর বয়সি ওই ব্যক্তিকেও। মর্মান্তিক ঘটনাটি ঘটনাটি ঘটেছে দেওরিয়া (Deoria) জেলার ইকুয়ানা থানা এলাকায়।

জানা গিয়েছে, ঘটনার দিন অর্থাৎ বৃহস্পতিবার সন্ধ্যায় মেয়েটি বাড়ি ফেরার সময় রাস্তায় তাকে হেনস্তা করে এলাকারই একটি ছেলে। বাড়ি ফিরে গোটা ঘটনাটি পরিবারের লোককে জানাতেই, রেগে যান মেয়েটির বাবা। এরপরই বাড়ি থেকে বেরিয়ে সোজা অভিযুক্তের বাড়ি যান। প্রকাশ্যেই তাকে চড় মারেন। এরপরই পালটা ওই ব্যক্তির উপর চড়াও হয় অভিযুক্ত যুবকটি। বন্ধুদের ডেকে নিয়ে আসে। বাঁশ–লাঠি দিয়ে বেধড়ক মারধর করা হয় মেয়েটির বাবাকে। এভাবে গণপিটুনিতে গুরুতর আহত হন তিনি।

[আরও পড়ুন: ফুচকা তৈরি হচ্ছে শৌচাগারের জলে! নজরে আসতেই দোকান ভেঙে তছনছ উত্তেজিত জনতার]

এরপর তাঁকে গোরক্ষপুর মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাঁকে আবার লখনউয়ের হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কিন্তু ওই হাসপাতালে নিয়ে যাওয়ার সময় রাস্তাতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ওই ব্যক্তি। ইতিমধ্যে আটজনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ৩০৪ ধারায় মামলা রুজু করেছে পুলিশ। দু’‌জনকে গ্রেপ্তারও করা হয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি চলছে।এদিকে, ওই ঘটনায় রীতিমতো শোকের ছায়া নেমেছে গোটা পরিবারে। দোষীদের উপযুক্ত শাস্তির দাবিও তুলেছেন তাঁরা।

[আরও পড়ুন: বিদেশে হিসেব বহির্ভূত সম্পত্তির অভিযোগ, ফের ইডির নজরে পাঞ্জাবের মুখ্যমন্ত্রীর ছেলে]

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement