Advertisement
Advertisement
Uttar Pradesh

বিশ্বকাপ ফাইনাল চলাকালীন টিভি বন্ধ করার ‘শাস্তি’, ছেলেকে শ্বাসরোধ করে খুন বাবার!

অভিযুক্ত বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

UP man murder his son after switches off TV during Cricket World Cup final | Sangbad Pratidin
Published by: Kishore Ghosh
  • Posted:November 21, 2023 5:56 pm
  • Updated:November 21, 2023 6:07 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টিভিতে চলছিল ক্রিকেট বিশ্বকাপের ফাইনাল ম্যাচ। ভারত-অস্ট্রেলিয়ার সেই মেগা ম্যাচ নিয়ে গোটা দেশের মতোই উত্তেজনায় ফুটছিলেন উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বাসিন্দা গণেশ প্রসাদ। কিন্তু রবিবার খেলা চলাকালীন বচসা বেধেছিল ছেলের দীপকের সঙ্গে। বাবার উপর রেগে গিয়ে টিভি বন্ধ করে দিয়েছিল দীপক। এতেই মেজাজ হারিয়ে ছেলেকে শ্বাসরোধ করে খুন করলেন গণেশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, উত্তরপ্রদেশের কানপুরের বাসিন্দা গণেশ প্রসাদ। রবিবার ছিল বিশ্বকাপ ফাইনাল। গুজরাটের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল ভারত-অস্ট্রেলিয়া। ঘরে বসে টিভিতে খেলা দেখছিলেন গণেশ। এর মধ্যেই ছেলে দীপক বাবাকে খাবার বানাতে বলে। যদিও গণেশ জানিয়ে দেন, তিনি এখন খাবার বানাতে পারবেন না। বার কয়েক অনুরোধের পর রেগে গিয়ে টিভি বন্ধ করে দেয় দীপক।

Advertisement

 

Advertisement

[আরও পড়ুন: বিভ্রান্তিকর বিজ্ঞাপন বন্ধ না করলে ১ কোটি টাকা জরিমানা, সুপ্রিম নির্দেশে বিপাকে পতঞ্জলি]

এর পরেই বাবা-ছেলের বচসা এবং হাতাহাতি শুরু হয়। এক সময় তার দিয়ে গলা পেঁচিয়ে শ্বাসরোধ করে ছেলে খুন করেন বাবা। এবং বাড়ি ছেড়ে পালিয়ে যান। প্রতিবেশীরা পুলিশ খবর দেন। পুলিশ দীপককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। যদিও চিকিৎসকরা জানান, ইতিমধ্যে মৃত্যু হয়েছে তার। তদন্তে নেমে অভিযুক্ত গণেশ প্রসাদকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

[আরও পড়ুন: ভারত-অস্ট্রেলিয়া ২+২ বৈঠক, ‘নতুন শুরু’, বলছেন বিদেশমন্ত্রী জয়শংকর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ