BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২১ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

যোগীরাজ্যে শিক্ষিকাকে ধর্ষণ করে ধর্মান্তকরণের চেষ্টা! পলাতক অভিযুক্ত

Published by: Suparna Majumder |    Posted: May 13, 2022 9:55 pm|    Updated: May 13, 2022 9:55 pm

UP Man Rapes Woman, Films The Act In Bid To Convert Her | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের যোগীরাজ্যে ধর্ষণের অভিযোগ। এবার এক ২৮ বছরের শিক্ষিকাকে ধর্ষণের অভিযোগে চাঞ্চল্যের সৃষ্টি হল। অভিযোগ, ধর্ষণের ভিডিও রেকর্ড করা হয়েছে। তারপর নির্যাতিতাকে জোর করে ধর্মান্তকরণের চেষ্টাও করা হয়েছে যাতে বিয়ে করা যেতে পারে। ঘটনায় অভিযুক্তরা পলাতক বলেই খবর।

উত্তপ্রদেশের (UP) শাহজাহানপুরে ঘটেছে এই ঘটনা। ২৮ বছরের ওই শিক্ষিকাকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে স্থানীয় এক যুবকের বিরুদ্ধে। অভিযুক্তের নাম আমির। থানায় লিখিত অভিযোগে শিক্ষিকা জানিয়েছেন, গত ৪ মে বাড়ি ফিরছিলেন তিনি। সেই সময় আমির তাঁকে বাড়িতে পৌঁছে দেওয়ার প্রস্তাব দেয়। সেই সুযোগে মাদকজাতীয় কিছুর মাধ্যমে অজ্ঞান করে দেয়। অভিযোগ, আচৈতন্য অবস্থাতেই শিক্ষিকাকে ধর্ষণ করে আমির। গোটা ঘটনার ভিডিও রেকর্ড করে রাখা হয়। ঘটনার পর তাঁকে ধর্মান্তকরণের জন্য চাপ দেওয়া হয়। যাতে আমির তাঁকে বিয়ে করতে পারে।

[আরও পড়ুন: তাজমহলের গোপন কক্ষে কোনও হিন্দু দেবদেবীর মূর্তি ছিল না, বিতর্কে জল ঢেলে জানাল ASI]

শোনা যায়, কোনওমতে অভিযুক্তদের কবল থেকে বেরিয়ে থানায় অভিযোগ দায়ের করেন শিক্ষিকা। আমিরের পাশাপাশি তার মা, বাবা , ভাই, বোন এবং এক আত্মীয়র বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। শিক্ষিকার অভিযোগ পাওয়ার পরই তদন্ত শুরু করেছে পুলিশ। বিষয়টি জানাজানি হওয়ার পর থেকেই পলাতক অভিযুক্তরা। তাদের খোঁজে তল্লাশি অভিযান শুরু করা হয়েছে। নির্যাতিতার মেডিক্যাল পরীক্ষাও করা হয়েছে বলে খবর। 

উল্লেখ্য, কিছুদিন আগেই উত্তরপ্রদেশের (Uttar Pradesh) ললিতপুরে মারাত্মক অভিযোগে চাঞ্চল্যের সৃষ্টি হয়। এক নাবালিকা গণধর্ষণের অভিযোগ জানাতে গেলে থানায় তাকে ফের ধর্ষণ করা হয় বলে অভিযোগ ওঠে।  অভিযুক্তকে সাসপেন্ড করা হয়েছে বলেই জানান ললিতপুরের পুলিশ প্রধান নিখিল পাঠক। ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করার খবরও পাওয়া যায়। ললিতপুরের এই ঘটনার কিছুদিন পরই আবার শাহজাহানপুরে ঘটনা প্রকাশ্যে এসেছে। এমন পরিস্থিতিতে অনেকেই যোগীরাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলেছেন।

[আরও পড়ুন: বৈষ্ণোদেবী যাওয়ার পথে ভয়াবহ দুর্ঘটনা, বাসে আগুন লেগে প্রাণ হারালেন ৪ তীর্থযাত্রী

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে