BREAKING NEWS

২৮ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ 

Advertisement

‘উন্নয়নের জোয়ারে’ ভেসে গোটা পাড়া গেরুয়া করলেন যোগীর মন্ত্রী, ক্ষুব্ধ বাসিন্দারা

Published by: Subhamay Mandal |    Posted: July 14, 2020 7:31 pm|    Updated: July 14, 2020 7:31 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই গলিতেই বাস রাজ্যের মন্ত্রীর। তিনি আবার বিজেপির নেতা। ব্যস! গোটা গলিকেই গেরুয়া রঙে রাঙিয়ে দিলেন মন্ত্রীর সাঙ্গপাঙ্গরা। যা নিয়ে ক্ষুব্ধ এক পড়শি। পেশায় ব্যবসায়ী ওই ব্যক্তি থানায় এফআইআরও দায়ের করেছেন। গোটা পাড়ার সব বাড়িই নাকি কারও অনুমতি ছাড়া রাতারাতি গেরুয়া করে দেওয়ার অভিযোগ উঠেছে মন্ত্রীর অনুগামীদের বিরুদ্ধে। যা নিয়ে বিতর্কের সৃষ্টি হয়েছে উত্তরপ্রদেশের প্রয়াগরাজে।

জানা গিয়েছে, ওই গলিতে থাকেন যোগীর মন্ত্রী নন্দগোপাল নন্দী। তাঁর বক্তব্য, এলাকায় উন্নয়নের জন্য সৌন্দর্যায়ন করা হয়েছে। আর এই বিতর্ক নাকি ভিত্তিহীন। তবে জানা গিয়েছে, ওই পাড়ার সব বাড়িতে গেরুয়াকরণই নয়, হিন্দু ধর্মের বিভিন্ন চিহ্নও এঁকে দেওয়া হয়েছে। যা নিয়ে আপত্তি তুলেছেন বেশ কয়েকজন প্রতিবেশী। প্রয়াগরাজের বাহদুরগঞ্জের স্থানীয় ব্যবসায়ী রবি গুপ্তা একটি এক মিনিটের ভিডিও তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। সেখানেই দেখা যাচ্ছে, একদল যুবক তাঁর বাড়ির পাঁচিল গেরুয়া রং করছেন।

[আরও পড়ুন: ২৪ জন শীর্ষ বিজেপি নেতা করোনা পজিটিভ, বিহারে বাড়ল লকডাউনের মেয়াদ]

স্থানীয় এক প্রতিবেশী এই কাণ্ডকে গুন্ডাগিরি বলে সরব হয়েছেন। অনেকই প্রতিবাদ জানিয়েছিলেন। কিন্তু কারও প্রতিবাদ ধোপে টেকেনি। অভিযোগকারী ব্যবসায়ী মন্ত্রীর ভাইপো কমল কুমার কেসরওয়ানির বিরুদ্ধে থানায় এফআইআর করেছেন। তবে এর পিছনে ষড়যন্ত্র রয়েছে বলে পালটা তোপ দেগেছেন মন্ত্রী। তিনি বলেছেন, ‘এরা হল সব উন্নয়ন বিরোধী। তাই সৌন্দর্যায়ন পছন্দ নয়।’

[আরও পড়ুন: পানমশলার নেশার টানে হাসপাতাল থেকে বেমালুম পালাল করোনা রোগী, নির্বিকার কর্তৃপক্ষ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement