BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  সোমবার ১৫ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পাশবিক অত্যাচার, ধর্ষণে বাধা দেওয়ায় কিশোরীর নাক কেটে নিল যুবক

Published by: Paramita Paul |    Posted: March 16, 2020 6:52 pm|    Updated: March 16, 2020 6:54 pm

Uttar pradesh: 16-year old girl raped, nose slit by knife

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের নির্মম অত্যাচারের শিকার এক নাবালিকা। ধর্ষণে বাধা পেয়ে কিশোরীর নাক কেটে নিল অভিযুক্ত। ঘটনাস্থল সেই উত্তরপ্রদেশ। অভিযোগ দায়ের হলেও কাউকে এখনও গ্রেপ্তার করা হয়নি।

একের পর এক পাশবিক ঘটনার সাক্ষি থেকেছে উত্তরপ্রদেশ। কখনও নির্যাতনের পর জ্বালিয়ে দেওয়া হয়েছে মহিলাকে। আবার কখনও সাক্ষিদের সরিয়ে ফেলতে নানা ছক কষা হয়। এবারও ধর্ষণের বাধা দিয়ে গিয়ে গুরুতর জখম হলেন নির্যাতিতা। লক্ষিমপুর জেলার শারদা নগর এলাকায় থাকত নির্যাতিতা। পরিবারের আর্থিক সঙ্গতি নেই, তাই স্কুল ছেড়েছিল বহুদিন। বাবা-মা দিনমজুর। দুজনই সকালবেলা বাড়ি থেকে বেরিয়ে যান। সারাদিন একাই থাকত ১৬ বছরের ওই কিশোরী। সেই সুযোগই নেয় অভিযুক্ত। প্রত্যেকদিনের মতন রবিবারও সকালে কাজে বেরিয়ে গিয়েছিলেন কিশোরীর বাবা-মা।

[আরও পড়ুন : বুধবার থেকেই পুরোদমে কাজ করবে ইয়েস ব্যাংক, জানালেন রিজার্ভ ব্যাংকের গর্ভনর]

এরপর দুপুরের দিকে অভিযুক্ত যুবক গৌতম রাইদাস জোর করে বাড়িতে ঢোকার চেষ্টা করে। ওই কিশোরী বাধা দেওয়ার চেষ্টা করে। কিন্তু গায়ের জোরে পেরে ওঠেনি। বাধা দিলে ছুড়ি দিয়ে তার নাক কেটে নেয় গৌতম। এরপর মুখ চেপে ধরে তার উপর পাশবিক অত্যাচার করে ওই যুবক। বাবা-মা ফিরে এলে তাদের সবকথা জানায় কিশোরী। পুলিশের কাছে অভিযোগ দায়ের করে।

[আরও পড়ুন : করোনায় বাড়ি থেকে বেরতে নারাজ কর্মীরা, দেশে ওয়ার্ক ফ্রম হোমের সুযোগ কতটা?]

কোতয়ালি পুলিশ স্টেশনের আধিকারিক অজয় মিশ্র জানান, অভিযুক্তকে চিহ্নিত করা হয়েছে। নাম গৌতম রাইদাস। তাকে কয়েকদিনের মধ্যেই গ্রেপ্তার করা হবে। নির্যাতিতা সুস্থ হয়ে উঠলে বয়ান রেকর্ড করা হবে বলে খবর।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে