BREAKING NEWS

৮ আষাঢ়  ১৪২৮  বুধবার ২৩ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

‘মুখ খুললে দেশদ্রোহের মামলা করে দেবে’, করোনা নিয়ে যোগীকে তোপ বিজেপি বিধায়কের

Published by: Monishankar Choudhury |    Posted: May 18, 2021 5:37 pm|    Updated: May 18, 2021 6:15 pm

Uttar Pradesh BJP MLA expresses anger at Yogi administration over corona situation | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশজুড়ে আছড়ে পড়েছে করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউ। উত্তরপ্রদেশেও পরিস্থিতি ক্রমে খারাপের দিকে যাচ্ছে। এহেন পরিস্থিতিতে করোনা মোকাবিলা নিয়ে দলীয় বিধায়কদের সমালোচনার মুখে পড়তে হচ্ছে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে। এবার ফের সরকারকে অস্বস্তিতে ফেলে বিস্ফোরক মন্তব্য করলেন সীতাপুরের বিজেপি বিধায়ক রাকেশ রাঠোর। তাঁর দাবি, মুখ খুললে দেশদ্রোহিতার মামলা ঠুকে দেওয়া হতে পারে।

[আরও পড়ুন: লিভ-ইন সম্পর্ককে নৈতিক কিংবা সামাজিক ভাবে মানা যায় না, মন্তব্য হাই কোর্টের]

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রাজ্য সরকারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন বিধায়ক রাকেশ রাঠোর। করোনা আক্রান্তের সংখ্যা লাগাতার বাড়লেও তাঁর বিধানসভা এলাকা সীতাপুরের হাসপাতালে আরও বেড, ট্রমাকেয়ার সেন্টার কেন করা হচ্ছে না? তার উত্তরে বিধায়ক বলেন, “বিধায়কদের কথা বলার কি ক্ষমতা আছে? আমি বেশি কথা বললে দেশদ্রোহিতার মামলা ঠুকে দেওয়া হতে পারে। দেখুন আমরা সরকার নই। তবে মনে করুন সরকার যা করছে ঠিক করছে। আমি আমার মনের কথা বলেছি এর বেশি আর কিছু বলা উচিত হবে না।” উল্লেখ্য, এর আগেও শাসকদলের প্রতি বিরূপ মন্তব্য করে শিরোনামে উঠে আসেন রাঠোর। গত বছর তাঁর একটি ফোনালাপ ভাইরাল হয়ে যায় যেখানে তাঁকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আবেদনে থালা এবং প্রদীপ জ্বালানোকে কটাক্ষ করতে শোনা গিয়েছিল। এরপর আরও একটি ফোনালাপে তিনি উত্তরপ্রদেশে রামরাজ্য ফিরে এসেছে বলে সরকারকে ব্যঙ্গও করেছিলেন।

উল্লেখ্য, করোনা নিয়ন্ত্রণ করার চেষ্টা করলেও উত্তরপ্রদেশের পরিস্থিতি ক্রমে খারাপের দিকে যাচ্ছে। অক্সিজেন, ওষুধ থেকে হাসপাতালে বেডের অভাবে নাজেহাল করোনা আক্রান্তরা। নদীতে লাশ ফেলে দেওয়ার ঘটনার খবরও ওই রাজ্য থেকে প্রকাশ্যে আসছে। সব মিলিয়ে অভিযোগ, করোনা সংক্রমণ রুখতে যথাযথ পদক্ষেপ করছেন না যোগী আদিত্যনাথ। এবার তাঁর মাথা ব্যথা আরও বাড়িয়ে দিলেন গেরুয়া শিবিরেরই বিধায়ক।

[আরও পড়ুন: লিভ-ইন সম্পর্ককে নৈতিক কিংবা সামাজিক ভাবে মানা যায় না, মন্তব্য হাই কোর্টের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement