BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২১ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আইন করে রাম মন্দির গড়ার দাবি বিশ্ব হিন্দু পরিষদ নেতার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 12, 2017 7:09 am|    Updated: April 12, 2017 7:09 am

VHP leader Surendra Jain said law should be passed in Parliament to built Ram temple

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় ছয় বছর ধরে মামলাধীন রাম মন্দির সমস্যার সমাধান পারস্পরিক আলোচনার মাধ্যমে করার পরামর্শ দিয়েছে সুপ্রিম কোর্ট৷ গত মাসেই রাম মন্দির বিতর্কে ইতি টানতে সর্বোচ্চ আদালত জানিয়েছিল, যদি আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান না হয় শুধু মাত্র তখনই আদালত এই ব্যাপারে হস্তক্ষেপ করবে৷ কিন্তু সুপ্রিম কোর্টের নির্দেশ অনুযায়ী পারস্পরিক সমঝোতার পথে হাঁটতে চাইছেন না বিশ্ব হিন্দু পরিষদের নেতা সুরেন্দ্র জৈন। আইন করে রাম মন্দির তৈরির পক্ষেই সুর চড়ালেন তিনি।

[হনুমান জন্ম জয়ন্তী বিতর্কে বিজেপি নেতাকে ‘গালিগালাজ’ ইমাম বরকতির]

এর আগে অযোধ্যায় রাম মন্দির তৈরিতে সরাসরি সংসদের হস্তক্ষেপ চেয়েছিলেন বিশ্ব হিন্দু পরিষদ প্রধান প্রবীণ তোগাড়িয়া। তাঁর দাবি ছিল, সংসদে আইন প্রণয়ন করে রাম মন্দির তৈরি করা উচিত কেন্দ্রের। মঙ্গলবার একই কথা শোনা গেল সুরেন্দ্র জৈনের মুখেও। পরিষদের আন্তর্জাতিক যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, “কেন্দ্রের উপর আমাদের যথেষ্ট ভরসা রয়েছে। আমাদের মনে হয়, অযোধ্যায় রাম মন্দির তৈরির জন্য সংসদে নয়া বিল পাস করানো উচিত।” সুরেন্দ্র জৈন মনে করেন, তাঁদের মতো প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও অযোধ্যায় রাম মন্দির প্রতিষ্ঠা হতেই দেখতে চান। তাঁর কথায়, “মোদিজি সারপ্রাইজ দিতে দারুণ ভালবাসেন। এর আগেও অনেক ভাল ভাল সারপ্রাইজ
দিয়েছেন। আশা করি, রাম মন্দির তৈরির বিষয়েও তাঁর থেকে তেমনই কিছু মিলবে।”

[ফাঁসির বিরুদ্ধে আবেদন করার জন্য ৬০ দিন সময় পাবেন কুলভূষণ]

রাজ্যসভায় সংখ্যাগরিষ্ঠতা না থাকা সত্ত্বেও কীভাবে এনডিএ সরকার নয়া বিল প্রণয়ন করবে? এই প্রশ্নের উত্তরে যুগ্ম সাধারণ সম্পাদকের বক্তব্য, “সংসদের দুই কক্ষ মিলিয়েও অনেক সময় সংসদে বিল পাস হয়েছে। রাম মন্দির তৈরির জন্য বিল আনতে সেই পথ অবলম্বন করা যেতেই পারে।”

[মমতার মাথা কেটে আনলে ১১ লক্ষ টাকা ইনাম, ঘোষণা বিজেপি নেতার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে