BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

পুণে থেকে মুম্বই এলেন ৮ জন মহিলা, কী তাঁদের উদ্দেশ্য?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 29, 2017 2:44 pm|    Updated: December 29, 2017 3:35 pm

Victim’s friends came to Mumbari to sick justice from fake lover

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এঁরা কেউই অসাধারণ কেউ নন। গায়ে নেই কোনও সেলেব্রিটি তকমাও। তবু পুণে থেকে মুম্বইয়ের ১৫০ কিলোমিটার রাস্তা পেরিয়ে বন্ধুর পাশে দাঁড়াতে আট মহিলা যা করে দেখালেন,  তাতে তাক লেগে যায়। ঠিক যেন ‘লেডিজ ভার্সেস রিকি বহেল’ ছবি গল্প!

[বিটকয়েনে লেনদেন পঞ্জি স্কিমেরই সমান, সতর্ক করল কেন্দ্র]

মুম্বইয়ের মহেন্দ্র সালভি নামে এক তরুণের প্রেমে পড়েছিলেন এক তরুণী। সব কিছু স্বাভাবিকই ছিল। কিন্তু একদিন হঠাৎ সেই লোকটাই অচেনা মনে হল। এবং মেয়েটির সঙ্গে কাটানো কিছু ব্যক্তিগত মুহূর্তের ছবি নিয়ে তাঁকে ব্ল্যাকমেল করতে শুরু করল মহেন্দ্র। এমনকী, মেয়েটির কাছে পাঁচ লক্ষ টাকাও চায় ওই তরুণ। হুমকি দেয় টাকা না পেলে, ঘনিষ্ঠতার ছবি ইন্টারনেটের ছড়িয়ে দেবে। মেয়েটির মাথায় আকাশ ভেঙে পড়ার অবস্থা হয়। কাউকে না বলতেও বিষয়টি নজর এড়ায়নি বন্ধুদের। বন্ধুদের সাহায্যে এক সমাজকর্মীকে সমস্যার কথা জানায় মেয়েটি। কিন্তু, তাতে কোনও লাভ হয়নি। বরং সমস্যা আরও বাড়ে।

[জন্মদিনের পার্টির আগুনেই জতুগৃহ মুম্বইয়ের বহুতল]

অভিযুক্ত মহেন্দ্র সালভি নামে ওই যুবককে শিক্ষা দিতে পুণে থেকে মুম্বই আসেন ওই আট মহিলা। মুম্বই পুলিশের এক কনস্টেবলের সাহায্য নিয়ে ঘিরে ফেলেন মহেন্দ্রর বাড়ি। বাড়িতে মহেন্দ্র না থাকলেও তার স্ত্রী-সন্তানের সঙ্গে দেখা হয়। ওই মহিলাদের এক জন জানিয়েছেন,  “ বাড়িটি দেখে আমরা দেখে অবাক হয়ে গিয়েছিলাম। কারণ, মহেন্দ্র আমাদের বন্ধুকে বাড়ির যেরকম বর্ণনা দিয়েছেন তার সঙ্গে বাস্তবের কোনও মিল নেই। মহেন্দ্র একটি বস্তিতে থাকে।” পুলিশ জানিয়েছে, মহিলারা এফআইআর করেছেন। মহেন্দ্রর সন্ধানে তল্লাশি চলছে।

[টানা পাঁচদিন ম্যারাথন যোগ, গিনেসে নাম ভারতীয় গৃহবধূর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে