১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

শিশুদের গায়ে হাত তুলে বিপাকে মধ্যপ্রদেশের খাদ্যমন্ত্রী, ভাইরাল ভিডিও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 31, 2017 6:00 am|    Updated: May 31, 2017 6:00 am

Video of MP minister beating child goes viral

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্কে মধ্যপ্রদেশের খাদ্য ও পণ্য সরবরাহ মন্ত্রী ওম প্রকাশ ধ্রুব। দুঃস্থ শিশুদের গায়ে হাত তোলার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। গোটা ঘটনাটির ভিডিওটি প্রকাশ্যে আসার পরেই বিপাকে পড়েছে মধ্যপ্রদেশের শিবরাজ সিং চৌহানের সরকার।

[সন্ত্রাস ভুলে ভালবাসার আলিঙ্গন চাইছেন ম্যাঞ্চেস্টারের মুসলিম যুবক]

জানা গিয়েছে, সোমবার রাতে দিন্দোরি জেলার শাহপুরাতে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন মন্ত্রী। অভিযোগ উঠেছে, বিয়ের অনুষ্ঠানে নাচছিলেন ওম প্রকাশ ধ্রুব। শুধু তাই নয়, টাকাও ওড়াচ্ছিলেন তিনি। তখনই সেখানে কয়েকটি বাচ্চা আসে আর নীচে পড়ে থাকা টাকা কুড়োতে শুরু করে। এক বাচ্চা হাতের মধ্যে থাকা একটি নোটও নিতে চায়। আর তাতেই রেগে যান মন্ত্রীমশাই। এরপরই শুরু হয় ছোট বাচ্চাদের উপর অত্যাচার। দৌড়ে গিয়ে তাদের আটক করা হয়। তারপর প্রচণ্ড মারধর করা হয় শিশুদের। এতে অসুস্থ হয়ে পড়ে তারা।

[দিল্লি আইআইটি-তে ছাত্রীর রহস্যমৃত্যু, উদ্ধার ঝুলন্ত দেহ]

ঘটনার খবর প্রকাশ্যে আসতেই মন্ত্রীর সমালোচনায় মুখর হন অনেকেই। ভিডিওটি দেখে ওম প্রকাশের কৃতকর্মের নিন্দা করে বিরোধী দল কংগ্রেস। মধ্যপ্রদেশের রাজ্য কংগ্রেসের মুখপাত্র কে কে মিশ্র বলেন, ‘শিবরাজ সিং চৌহানের সরকার ক্ষমতার অপব্যবহার করছে, এই সরকার রাজ্যের জন্য বিপদ ডেকে আনছে। রাজ্যের কৃষিমন্ত্রী গৌরিশঙ্কর বিষেণ সবার সামনেই আধিকারিকদের হুমকি দিচ্ছেন, আরেক মন্ত্রী বন দপ্তরের কর্মীদের ভয় দেখাচ্ছেন। এবার সেই তালিকায় নাম জুড়ল ওম প্রকাশ ধ্রুবরও। গরীব বাচ্চাদের মারধরের অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। শিবরাজ সিং চৌহানের উচিত রাজ্যের গরীব মানুষদের প্রতি সরকার ও মন্ত্রীরা কী মনোভাব পোষণ করেন সেটা পরিষ্কার করে জানিয়ে দেওয়া।’

[মিশরীয় মহিলাদের সম্পর্কে এই তথ্যটি জানলে অবাক হবেন]

যদিও বিজেপি-র পক্ষ থেকে সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে। প্রশ্ন তোলা হয়েছে ভিডিওটির সত্যতা নিয়েও। তাঁদের দাবি, মিথ্যে অভিযোগে ফাঁসানোর চেষ্টা চলছে রাজ্যের মন্ত্রীকে। এদিকে, বহুবার চেষ্টা করেও ওম প্রকাশ ধ্রুবের দেখা পাওয়া যায়নি। ফোন করলেও ফোন ধরেননি মন্ত্রীমশাই। তবে সূত্র মারফত খবর, ঘনিষ্ঠদের তিনি নাকি জানিয়েছেন, ভিড়ে বাচ্চারা যাতে চাপা না পড়ে যায় সেজন্য ভিড় থেকে তাদের শুধু সরিয়ে এনেছিলেন। মারধর করেননি।

[ওয়ার্ম আপ ম্যাচে ভারতের সামনে খড়কুটোর মতো উড়ে গেল বাংলাদেশ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে