Advertisement
Advertisement
Toll employee

খেতে খেতেই মৃত্যু! মেঝেতে লুটিয়ে নিথর টোলপ্লাজা কর্মী, প্রকাশ্যে মর্মান্তিক ভিডিও

স্বাভাবিক মৃত্যু মনে করলেও ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Viral Video of Toll employee having lunch suddenly falls unconscious and dies on spot | Sangbad Pratidin
Published by: Kishore Ghosh
  • Posted:February 18, 2023 6:53 pm
  • Updated:February 18, 2023 6:53 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগাম খবর দিয়ে আসে না মৃত্যু! এই মুহূর্তে জীবিত ব্যক্তি নিথর হতে পারেন খানিক পরেই। তেমনই এক হাড়হিম করা ঘটনার সাক্ষী হল মধ্যপ্রদেশ (Madhya Pradesh)। খাবার খাওয়ার মাঝে জ্ঞান হারালেন ওই ব্যক্তি। পরক্ষণে মৃত্যুর কোলে লুটিয়ে পড়লেন। ঘটনার সিসিটিভি ফুটেজ (CCTV Footage) প্রকাশ্যে এসেছে। যা দেখে শিউরে উঠছে নেটদুনিয়া।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম উদল যাদব। সাগরের মালথোন টোলপ্লাজার কর্মী ৫২ বছরের উদল। অন্য দিনের মতোই শুক্রবার হাতের কাজ সেরে মধ্যাহ্নভোজ সারতে বসেছিলেন নিজের ঘরে। একটি ছোট বেঞ্চে খাবার সাজিয়ে খেতে বসেছিলেন। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে সেই দৃশ্য (যদিও সংবাদ প্রতিদিন ডিজিটাল ভিডিওর সত্যতা যাচাই করেনি)। ভিডিওতে দেখা গিয়েছে, ধীরে-সুস্থে খাবার খাচ্ছেন উদল। আচমকা কেঁপে ওঠেন তিনি। এরপরেই জ্ঞান হারিয়ে পাশের দেওয়ালের দিকে হেলে পড়েন। মুহূর্তে বেঞ্চ থেকে মেঝেতে পড়ে গিয়ে নিথর হয়ে যান।

Advertisement

[আরও পড়ুন: এজির রিপোর্ট দিলেই রাজ্যের প্রাপ্য জিএসটি ক্ষতিপূরণ মেটাবে কেন্দ্র, আশ্বাস নির্মলার]

খাবার খেতে অনেকটা সময় লাগানোয় অন্য কর্মীরা উদলের খোঁজ নিতে এসে আঁতকে ওঠেন। দেখেন, মাটিতে পড়ে রয়েছেন সহকর্মী। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় উদলকে। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। টোল প্লাজা কর্মী উদলের স্বাভাবিক মৃত্যু হয়েছে বলেই মনে করছে পুলিশ। তথাপি সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তদন্ত করছে পুলিশ।

Advertisement

[আরও পড়ুন: সংখ্যালঘু এবং দলিতদের স্কলারশিপেও দুর্নীতি! উত্তরপ্রদেশজুড়ে তল্লাশি ইডির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ