১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

মর্মান্তিক মৃত্যু! দু’বার হাঁচার পরেই মাটিতে লুটিয়ে পড়লেন যুবক, ভিডিও দেখে আতঙ্কিত নেটিজেনরা

Published by: Kishore Ghosh |    Posted: December 6, 2022 3:03 pm|    Updated: December 6, 2022 6:22 pm

Viral video of UP youth who dies after sneezing | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একেই বলে নিয়তি! বন্ধুদের সঙ্গে রাস্তায় হাঁটতে হাঁটতে দু’বার হাঁচি দেওয়ার পরে মৃত্যু হল উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বাসিন্দা এক যুবকের। পরে জানা যায় হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন তিনি। ঘটনার অভিঘাতে ঘাবড়ে যান বন্ধুরা। পরে তাঁকে হাসাপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি। মর্মান্তিক মৃত্যুর ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। যা দেখে একইসঙ্গে আতঙ্কিত ও বেদনাগ্রস্ত নেটিজেনরা।

উত্তরপ্রদেশের মিরাঠের একটি ছোট রাস্তার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় (সংবাদ প্রতিদিন ডিজিটাল ভিডিওর সত্যতা যাচাই করেনি)। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রাত ১১টা নাগাদ বাড়ি ফিরছিলেন চার বন্ধু। সেই সময়ই ঘটনাটি ঘটে। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, গল্প করতে করতে রাস্তা দিয়ে হাঁটছেন চার বন্ধু। তাঁদের মধ্যে একজন হাঁচি দেওয়ার জন্য দু’হাত দিয়ে নাক চেপে ধরেন। এরপরেই শরীরের ভারসাম্য হারান। হুমড়ি খেয়ে রাস্তায় পড়ে যান।

[আরও পড়ুন: ‘সংসদে বিরোধীদের বলতে দিন’, দিল্লিতে সর্বদল বৈঠকে বক্তব্য রেখেই বেরিয়ে গেলেন ডেরেক]

এই ঘটনায় ঘাবড়ে যান সঙ্গীরা। তাঁরা প্রথমে হাত-পায়ের তলা ঘষে যুবককে সুস্থ করে তোলার চেষ্টা করেন। তাতে কাজ হচ্ছে না দেখে চিৎকার শুরু করেন সাহায্যের জন্য। এলাকার লোকেরা ছুটে এসে অসুস্থ যুবককে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেন। যদিও তাঁকে বাঁচানো যায়নি। পরে মৃত যুবকের পরিবার জানায় সকালে যুবকের বুকে ব্যথা ছিল। তিনি চিকিৎসকের পরামর্শ নিয়ে ওষুধও খান। যদিও হৃদরোগের বিষয়টি অনুমান করা যায়নি। ময়নাতদন্তে যা জানা যায়। এদিকে এই ঘটনায় নেটিজেনদের একাংশ কোভিডের ভ্যাকসিনকে দায়ী করছেন। ‘যদিও সরকার দায় নিতে রাজি নয়।’

[আরও পড়ুন: শারীরিক সম্পর্কে নাবালিকার সম্মতি আদালতে গ্রহণযোগ্য নয়, জানাল দিল্লি হাই কোর্ট]

সাম্প্রতিককালে আচমকা হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর ঘটনা একাধিক ঘটেছে। দু’দিন আগে মন্দিরে প্রণামের ভঙ্গিতে শেষ নিঃশ্বাস ত্যাগ করন এক ভক্ত! মধ্যপ্রদেশের (Madhya Pradesh) কাটনিতে ওই ঘটনা ঘটে। তার আগে মধ্যপ্রদেশের জবলপুরে বাস চালানোর মাঝেই হৃদরোগে আক্রান্ত হন চালক। এর ফলে নিয়ন্ত্রণহীন বাসটি দুর্ঘটনাগ্রস্ত হয়। মৃত্যু হয় বাস চালক-সহ দু’জনের। আহত হন বেশ কয়েকজন। এছাড়াও গত কয়েক মাসে নাচতে নাচতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে একাধিক ব্যক্তির।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে