BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ছিঃ! স্মার্টফোনে আসক্ত মেয়েকে ‘শাস্তি’ দিতে বারবার ধর্ষণ বাবার

Published by: Biswadip Dey |    Posted: January 25, 2022 12:14 pm|    Updated: January 25, 2022 12:14 pm

Vizag man allegedly rapes his minor girl for spending too much time on phone। Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেয়ে স্মার্টফোনে আসক্ত। ‘শাস্তি’ দিতে তাকে বারবার ধর্ষণ (Rape) করল বাবা! এমন এক ভয়ংকর ঘটনায় চাঞ্চল্য বিশাখাপত্তনমে (Visakhapatnam)। ইতিমধ্যেই গ্রেপ্তার হয়েছে অভিযুক্ত। তাকে বিচারবিভাগীয় হেফাজতে রাখা হয়েছে। কী করে অভিযুক্ত এমন পাশবিক কাজ করতে পারল ভেবে শিউরে উঠছে সকলে।

পুলিশ জানিয়েছে, ১৫ বছরের কিশোরী মেয়ে স্মার্টফোনে বেশিক্ষণ সময় কাটাত। এই কারণেই নাকি মেয়ের উপরে খুব রেগে যায় ওই ব্যক্তি। অভিযোগ, এরপরই সে মেয়েকে ধর্ষণ করে। পরেও বিভিন্ন সময়ে একই ঘৃণ্য কাজ করতে থাকে সে। স্বাভাবিক ভাবেই ট্রমায় চলে গিয়েছে নির্যাতিতা। প্রথম প্রথম মুখ বুজে অত্যাচার সহ্য করার পরে সম্প্রতি স্কুলের শিক্ষকদের কাছে মুখ খোলে সে। সঙ্গে সঙ্গে অভিযুক্তকে ডেকে পাঠানো হয় স্কুলে। জানা গিয়েছে, প্রাথমিক ভাবে সে নিজের অপরাধ কবুল করে ক্ষমাও চায়। কিন্তু শিক্ষকদের পরামর্শে শেষ পর্যন্ত মেয়েটি পুলিশে অভিযোগ দায়ের করে। সেই অভিযোগের ভিত্তিতেই গ্রেপ্তার করা হয় অভিযুক্তকে। কিশোরীর শারীরিক পরীক্ষাও হয়েছে।

[আরও পড়ুন:  সাধারণতন্ত্র দিবসে মাওবাদী নাশকতার আশঙ্কা, জঙ্গলমহলের জেলাগুলিতে জারি সতর্কতা ]

জানা গিয়েছে, ওই ব্যক্তি বছর দুয়েক আগে গুরুতর অসুস্থ হয়ে পড়েছিল। সেই সময় তার স্ত্রী তাকে একটি কিডনি দান করে। ৫ মাস আগে ওই মহিলা অসুস্থ হয়ে পড়েন। তারপর থেকেই বাপের বাড়িতে রয়েছেন তিনি। বাড়িতে থাকত কেবল মেয়ে ও বাবা। সেই সুযোগেই এমন নক্কারজনক কাজে লিপ্ত হওয়ার অভিযোগ উঠেছে ৪২ বছরের ওই ব্যক্তির বিরুদ্ধে।

মাত্র কয়েকদিন আগেই মুম্বইয়ের এক কিশোরীও একই অভিযোগ করেছে। সে জানিয়েছে, একবার নয়, টানা দু’বছর ধরে বারবার তাকে ধর্ষণ করেছে তার বাবা ও বড়দাদা। পুলিশ দুই অভিযুক্তকে জেরা করেছে। জেরার মুখে নিজেদের অপরাধ স্বীকারও করেছে তারা। এমন ঘটনায় স্বাভাবিক ভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে।

[আরও পড়ুন: সাধারণতন্ত্র দিবসে জঙ্গিহানার ছক! টার্গেট প্রধানমন্ত্রী, সতর্ক করলেন গোয়েন্দারা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে