BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ 

Advertisement

দিওয়ালির উপহার ভোডাফোনের, জলের দরে ৩ মাসের জন্য ৯০ জিবি ডেটা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 15, 2017 10:40 am|    Updated: September 26, 2019 7:20 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রিলায়েন্স জিও-র মোহ অল্প অল্প করে কাটতে শুরু করেছে। ধীরে ধীরে বাজারে ফিরছে ভোডাফোন। ‘ধন ধনা ধন’ অফারকে টেক্কা দিতে ভোডাফোন নিয়ে এল ৩৯৯ টাকার এক অভিনব অফার। এবার ৩ মাসের জন্য ৯০ জিবি ফোর-জি ডেটা পাওয়া ও আনলিমিটেড ভয়েস কল করা যাবে মাত্র ৩৯৯ টাকায়।

একাধিক মিডিয়া রিপোর্টে দাবি করা হচ্ছিল, এই প্ল্যান শুধুমাত্র প্রিপেড গ্রাহকদের জন্যই। কিন্তু হিন্দুস্তান টাইমস-এর এক প্রতিবেদনে ভোডাফোনের এক কর্তাকে উদ্ধৃত করে জানানো হয়েছে, এই অফার পাবেন পোস্টপেড গ্রাহকরাও। প্রিপেড গ্রাহকরা ৯০ দিনের জন্য ৯০ জিবি ফোর-জি ডেটা পাবেন। প্রতি মাসে ৩০ জিবি করে।

অনেকেই মনে করছেন, জিও-র ‘ধন ধনা ধন’ অফারকে টেক্কা দিতেই এই প্ল্যান নিয়ে এল ভোডাফোন। কারণ, এর আগে জিও ওই ৩৯৯ টাকাতেই তিন মাসের জন্য প্রতিদিন এক জিবি করে ফোর-জি ডেটা অফার দিচ্ছে। শুধু তাই নয়, রয়েছে ১০০৫ ক্যাশব্যাক মেলার সুযোগও। তবে তার জন্য জিও গ্রাহকদের ১৮ অক্টোবরের মধ্যে নতুন রিচার্জ করতে হবে। এয়ারটেলও প্রায় একইরকম অফার নিয়ে এসেছে। তাদের ৩৯৯ টাকার প্ল্যানে ৮৪ দিন পর্যন্ত প্রতিদিন ১ জিবি করে ফোর-জি ডেটা পাওয়া যাবে। সেই সঙ্গে আনলিমিটেড ভয়েস কলও। তবে এই অফার শুধুমাত্র নির্বাচিত গ্রাহকদের জন্যই।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement