১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

মানুষীর সংবর্ধনা নিয়ে হরিয়ানার প্রাক্তন ও বর্তমান মুখ্যমন্ত্রীর বাগযুদ্ধ চরমে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 25, 2017 5:16 am|    Updated: September 22, 2019 5:01 pm

Who’ll honour Miss World Manushi Chhillar? Hooda, Khattar slug it out

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘ ১৭ বছর পর ফের বিশ্বের দরবার শ্রেষ্ঠ সুন্দরীর খেতাব জিতেছেন এক ভারতীয় তন্বী। এ বছর মিস ওয়ার্ল্ড নির্বাচিত হয়েছেন হরিয়ানার মানুষী চিল্লার। কিন্তু, তাঁর নিজের রাজ্যেই এখন বছর কু়ড়ির এই মডেলকে নিয়ে বাগযুদ্ধে নেমেছেন বর্তমান মুখ্যমন্ত্রী মনোহরলাল খাট্টার ও প্রাক্তন মুখ্যমন্ত্রী ভূপিন্দর সিং হুডা। মা্নুষী চিল্লারকে সংবর্ধনা দেওয়ার প্রশ্নে কেউ কাউকে ছেড়ে কথা বলছেন না।

[১৭ বছর পর ফের বিশ্বসুন্দরীর মুকুট উঠল ভারতীয় তন্বীর মাথায়]

খেলাধুলাই হোক কিংবা সৌন্দর্য্য প্রতিযোগী, সবক্ষেত্রেই কৃতীদের সংবর্ধনা দিয়ে থাকে সংশ্লিষ্ট রাজ্যের সরকার। কিন্তু, মিস ওয়ার্ল্ড খেতাবজয়ী হরিয়ানার মানুষী চিল্লারকে কীভাবে সংবর্ধনা দেওয়া হবে, তা নিয়ে নজিরবিহীন বাগযুদ্ধে জড়িয়ে পড়েছেন রাজ্যের বর্তমান ও প্রাক্তন মুখ্যমন্ত্রী। মানুষীকে হরিয়ানার সরকারের তরফে ৬ লক্ষ টাকা নগদ ও বাড়ি তৈরির জন্য জমি দেওয়ার দাবি তুলেছিলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী ভূপিন্দর সিং হুডা। এরপরই প্রাক্তনের বিরুদ্ধে পালটা মুখ খোলেন হরিয়ানার বর্তমান মুখ্যমন্ত্রী মনোহরলাল খাট্টার। তাঁর বক্তব্য, ভূপিন্দর সিং হুডার চিন্তাভাবনা শুধুমাত্র নগদ ও জমিতেই সীমাবদ্ধ। মনোহরলাল খাট্টারকে , ভূপিন্দর সিং হুড়ার জবাব, যাঁদের কন্যাসন্তান আছে, তাঁরা শুধুমাত্র মেয়ের গুরুত্ব বুঝতে পারে। প্রসঙ্গত, হরিয়ানার বর্তমান মুখ্যমন্ত্রী মনোহরলাল খাট্টার অবিবাহিত।

[জানেন, কোন প্রশ্নের উত্তর দিয়ে বিচারকদের মন জয় করেছিলেন বিশ্বসুন্দরী মানুষী?]

শুক্রবার এই ইস্যুতে আবার প্রাক্তনকে পালটা আক্রমণ করেন বর্তমান মুখ্যমন্ত্রী। খাট্টারের সাফ কথা, হুডার ব্যক্তিগত আক্রমণে কিছু এসে যায় না। বরং এই ধরনের কথা বলে নিজের নিম্নরুচির পরিচয় দিলেন তিনি। তাঁর প্রশ্ন, হুডা যদি রাজ্যের মহিলাদের নিয়ে এতটাই উদ্বিগ্ন, তাহলে মুখ্যমন্ত্রী থাকাকালীন রাজ্যে কন্যাভ্রুণ হত্যা রুখতে ব্যবস্থা নেননি কেন? হরিয়ানার মুখ্যমন্ত্রীর ঘোষণা, মানুষী চিল্লারের পরিবারের সঙ্গে কথা বলেই তাঁকে সংবর্ধনা দেবে সরকার। হরিয়ানার এই কৃতী কন্যাকে সামাজিক কোনও কাজেও ব্যবহার করা হতে পারে বলে জানিয়েছেন তিনি। খাট্টার বলেন, মানুষী চিল্লার দেশ ও রাজ্যকে গর্বিত করেছেন। তাঁকে যথাযোগ্য সম্মান দেওয়া হবে। আগামী ৩০ নভেম্বর কুরুক্ষেত্রে আসবেন মানুষী। আগামী ১ ডিসেম্বর সোনেপতে একটি অনুষ্ঠানেও যোগ দেওয়ার কথা মিস ওয়ার্ল্ড খেতাবজয়ী এই মডেলের।

 [বিজেপিকে বিদ্রুপ করতে গিয়ে এ কী টুইট করলেন শশী থারুর!]

উল্লেখ্য, দিন কয়েক আগেই নোটবন্দির সঙ্গে মানুষী চিল্লারের নাম জুড়ে মজা করতে গিয়ে সমালোচনার মুখে পড়তে হয়েছিল কংগ্রেস সাংসদ শশী থারুরকে। শেষপর্যন্ত ক্ষমাও চান তিনি।

[আরও সহজ হবে জিএসটি, ঘটবে আমূল পরিবর্তন!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement