২১  আষাঢ়  ১৪২৯  বুধবার ৬ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

থানার মধ্যেই গোলাপি পোশাকে নাচ, ভিডিও ভাইরাল হতেই সাসপেন্ড মহিলা পুলিশ কর্মী

Published by: Sulaya Singha |    Posted: July 25, 2019 1:55 pm|    Updated: July 25, 2019 1:56 pm

Woman cop suspended after a tiktok video of her went viral

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টিকটকের নেশা যে কতটা সর্বনাশা, তা হাড়ে হাড়ে টের পাচ্ছেন গুজরাটের এক যুবতী পুলিশ কর্মী। আকর্ষণীয় টিকটক ভিডিও তৈরি করে গিয়ে থানাতেই নাচলেন তিনি। তাও আবার অন্য পোশাকে। যার জেরে সাসপেন্ড করা হল ওই পুলিশ কর্মীকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে একটি ভিডিও। যেখানে দেখা যায়, মেহসানা জেলার লাংঘনাজের থানায় লক-আপের ঠিক সামনে দাঁড়িয়ে বিভিন্ন অঙ্গভঙ্গি করে নাচছেন অর্পিতা চৌধুরি নামের পুলিশকর্মী। তাঁর পরনে গোলাপি রঙের শার্ট। নিজের টেবিলের সামনে এসে ক্যামেরার দিকে তাকিয়ে জনপ্রিয় হিন্দি গানে নাচছেন তিনি। ১৫ সেকেন্ডের ভিডিওটি ভাইরাল হওয়ার পরই বিপাকে পড়েন অর্পিতা। বুধবার তাঁকে সাসপেন্ড করা হয়। মাত্র ১৫ সেকেন্ড যে কীভাবে একজন মানুষকে সমস্যায় ফেলতে পারে, তার দৃষ্টান্তই হল এই ভিডিও।

[আরও পড়ুন: বিজয় দিবসে শ্রদ্ধার্ঘ্য, শহিদ পরিবারকে রান্না করে খাওয়াচ্ছেন সঞ্জীব কাপুর]

খবরটি নিশ্চিত করে ডিএসপি মঞ্জিতা ভাঞ্জারা জানান, থানার মধ্যে নেচে নিয়ম ভঙ্গ করেছেন অর্পিতা চৌধুরি। ডিউটির সময় তিনি উর্দিতেও ছিলেন না। তার উপর থানার ভিতর দাঁড়িয়ে নাচের ভিডিও বানিয়েছেন। শৃঙ্খলারক্ষার দায়িত্ব প্রত্যেক পুলিশ কর্মীর। কিন্তু তিনি তেমনটা করেননি। আর সেই কারণেই অর্পিতাকে সাসপেন্ড করা হয়েছে। জানা গিয়েছে, ২০১৮ সালে বদলি হয়ে মেহসানার এই থানায় এসেছিলেন তিনি। গত ২০ জুলাই টিকটক ভিডিওটি তৈরি করে হোয়াটসঅ্যাপ এবং অন্যান্য সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন ওই যুবতী পুলিশকর্মী। যদিও এনিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি অর্পিতা।

[আরও পড়ুন: ‘গণপিটুনি আটকানোর দায়িত্ব কেন্দ্রের একার নয়’, দায় এড়ালেন কেন্দ্রীয় মন্ত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে