BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিয়ের কয়েক ঘণ্টা আগে অপহৃত কনে, ভিডিও দেখলে শিউরে উঠবেন

Published by: Sulaya Singha |    Posted: January 25, 2019 8:55 pm|    Updated: January 25, 2019 8:55 pm

Woman kidnapped hours before wedding

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিবাহ আসরে বিয়ের সানাই বেজে গিয়েছে। আমন্ত্রিতরাও আসতে শুরু করে দিয়েছেন। রান্নার তোড়জোড় চলছে। সকলেই ব্যস্ত। সেজেগুজে আর খানিকক্ষণের মধ্যেই সিংহাসনে এসে বসবেন কনে। সাত পাকে বাঁধা পড়ে নতুন জীবন শুরু করার চূড়ান্ত প্রস্তুতি নিচ্ছেন তিনি। কিন্তু ঠিক তার আগেই ঘটে গেল একেবারে অপ্রত্যাশিত একটি ঘটনা। বিয়ের কয়েক ঘণ্টা আগেই কনেকে অপহরণ করল দুষ্কৃতীরা। যে ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল।

[দেশের ‘সেরা মুখ্যমন্ত্রী’ যোগী আদিত্যনাথ, বলছে সমীক্ষা]

ঘটনা পাঞ্জাবের মুক্তসারের। পুলিশ জানায়, শুক্রবার সকালে সাজগোজ করতে বিউটি পার্লারে গিয়েছিলেন কনে। সেখানেই অপহরণকারীরা ঘাপটি পেরে অপেক্ষা করছিল। যুবতী বেরিয়ে আসতেই রাস্তার মাঝে তাঁকে গাড়ি থেকে জোর করে নামিয়ে নেয় দুই দুষ্কৃতী। তারপর পাঁজাকোলা করে তাঁকে নিয়ে যেতে থাকে। ঘটনার ভিডিও ধরা পড়ে রাস্তার ধারের একটি দোকানের সিসিটিভি ফুটেজে। যা ইতিমধ্যেই নেটদুনিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়েছে। তবে অপহরণকারীরা ওই যুবতীকে ফিরোজপুরের বাস স্ট্যান্ডে রেখে পালিয়ে যায় বলেই শেষ পাওয়া খবরে জানা গিয়েছে। ইতিমধ্যেই এই ঘটনার অভিযোগ দায়ের করা হয়েছে। অপহরণকারীদের খোঁজ চাল্লাচ্ছে পুলিশ।

[গুলতিতে ঘায়েল, তাজমহলকে বাঁদরমুক্ত রাখতে নতুন ভাবনা]

তবে এমন ঘটনা ঘটায় যুবতীর বিয়ের জন্য অতিরিক্ত পুলিশি ব্যবস্থা করা হয়েছে। যাতে সুষ্ঠভাবে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করা সম্ভব হয়, সে বিষয়ে সচেষ্ট পুলিশ। তবে কে বা কারা তাঁকে অপহরণ করেছিল। তাদের উদ্দেশ্যই বা কী ছিল, এখনও তা স্পষ্ট নয়। ঘটনার তদন্তে নেমে গোটা বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে