১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

গোয়ার সৈকতে প্রেমিকের সামনেই গণধর্ষণের শিকার যুবতী, গ্রেপ্তার ২

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 26, 2018 3:24 pm|    Updated: May 26, 2018 3:25 pm

Woman raped at Goa beach, 2 arrested

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমিকের সঙ্গে গোয়ার সমুদ্রসৈকতে ঘুরতে গিয়েছিলেন ২০ বছরের যুবতী। কিন্তু সেখানে যে তাঁর জন্য এমন ভয়ঙ্কর অভিজ্ঞতা অপেক্ষা করে রয়েছে, তা স্বপ্নেও ভাবেননি তিনি। প্রেমিকের সামনেই গণধর্ষণের শিকার হন ওই যুবতী। ঘটনায় এখনও পর্যন্ত দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। একজন এখনও পলাতক।

[মহিলাদের নিরাপত্তা সুনিশ্চিত করতে নতুন বিভাগ আনছে স্বরাষ্ট্র মন্ত্রক]

ঘটনা দিন দুয়েক আগের। গোয়ার কোলভা এলাকার কাছেই এক গ্রামের বাসিন্দা ওই যুবতী। ২২ বছরের প্রেমিকের সঙ্গে সমুদ্রসৈকতে গিয়েছিলেন তিনি। সেখানেই বেড়াতে গিয়েছিল সঞ্জীব ধনঞ্জয় পাল (২৩), রাম সন্তোষ ভারিয়া (১৯) এবং আরেক যুবক। তিনজনই ইন্দোরের বাসিন্দা বলে জানিয়েছেন দক্ষিণ গোয়া থানার এসপি অরবিন্দ গাওয়াস। পর্যটক হিসেবেই গোয়ায় এসেছিল তারা। নির্যাতিতার অভিযোগ, প্রেমিককে ধরে রেখে তাঁর সামনেই গণধর্ষণ করে ওই তিনজন। এমনকী গোটা ঘটনার ভিডিও করে তারা। ধর্ষণের পর হুমকি দেওয়া হয়, পুলিশকে খবর দিলেই সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ছড়িয়ে দেওয়া হবে। তবে হুমকিতে ভয় পাননি নির্যাতিতা। শুক্রবার কোলভা থানায় এসে তিনজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিনি। শুধু ধর্ষণই নয়, তাদের বিরুদ্ধে চুরির অভিযোগও তুলেছেন যুবতী।

[৫ মাসে ১১১টি শিশুর মৃত্যু, হাসপাতালের বিরুদ্ধে তদন্তের নির্দেশ গুজরাট সরকারের]

ঘটনার তদন্তে নেমে শনিবার সঞ্জীব ও রাম সন্তোষকে গ্রেপ্তার করেছে পুলিশ। তৃতীয় অভিযুক্তর খোঁজ শুরু করেছে দক্ষিণ গোয়া থানার পুলিশের একটি দল। অরবিন্দ গাওয়াস জানান, অভিযোগকারিণীর মেডিক্যাল পরীক্ষার পর নিশ্চিত হওয়া গিয়েছে যে তাঁর ধর্ষণ হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (ধর্ষণ) এবং ৩৯৪ (চুরি) ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। গোটা ঘটনায় মানসিক ট্রমার মধ্যে রয়েছেন ওই যুবতী। তবে কি প্রেমিকের সঙ্গে সমুদ্রসৈকতে ঘোরাও আর নিরাপদ নয়? এই ঘটনা সে প্রশ্নই তুলে দিল।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে