BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

যাত্রীবোঝাই চলন্ত বাসে তরুণীকে ধর্ষণ চালকের, পাশবিক ঘটনা উত্তরপ্রদেশে

Published by: Subhamay Mandal |    Posted: July 22, 2020 2:31 pm|    Updated: July 22, 2020 2:31 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যোগীর রাজ্যে ফের ভূলুন্ঠিত নারীর সম্মান। উত্তরপ্রদেশে যাত্রীবোঝাই চলন্ত বাসের মধ্যেই এক মহিলাকে ধর্ষণ করল চালক। প্রতাপগড় থেকে নয়ডা দূরপাল্লার বাসে যাচ্ছিলেন ২৫ বছরের ওই তরুণী। তাঁর সঙ্গে একটি বাচ্চাও ছিল। অভিযোগ, বাসের চালক তাঁকে ধর্ষণ করে। ঘটনায় ফের একবার প্রশ্নের মুখে বিজেপি শাসিত রাজ্যে নারীসুরক্ষা।

জানা গিয়েছে, ওভারনাইট স্লিপার বাসে উঠেছিলেন ওই তরুণী। বাসে আরও ১২-১৩ জন যাত্রী ছিলেন। তাঁরা স্লিপারে শুয়ে ছিলেন। সেই সময় সবার ঘুমের সুযোগ নিয়ে তরুণীকে ধর্ষণ করে বাসের চালক। তাঁর সঙ্গে আরও দু’জন এই নারকীয় কাণ্ড ঘটায় বলে অভিযোগ। নির্যাতিতা গৌতম বুদ্ধনগরে পৌঁছে থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেন। জানা গিয়েছে, তরুণীর স্বামী সবজি বিক্রেতা। দূরপাল্লার বাসে দুজন চালক ছিল। তাদের মধ্যে একজন ওই তরুণীকে ধর্ষণ করে পুলিশের কাছে অভিযোগ দায়ের হয়েছে।

[আরও পড়ুন: ভাইঝির ‘যৌন হেনস্তা’র প্রতিবাদ করায় দুষ্কৃতীদের গুলি, মৃত্যু হল উত্তরপ্রদেশের সাংবাদিকের]

রাতের দিকে বাস যখন লখনউ থেকে মথুরার দিকে যাচ্ছিল সেই সময় বাকি যাত্রীদের ঘুমনোর সুযোগ নিয়ে পিছনের সিটে ওই তরুণীকে ধর্ষণ করে ওই চালক। চেঁচামেচি করলে পরিণতি খারাপ হবে বলে হুমকি দেওয়া হয় নির্যাতিতাকে। ভয়ে কিছু বলেননি নির্যাতিতা। জানা গিয়েছে, অভিযোগ পেয়ে পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে। আরও দুজনের খোঁজ চলছে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement